ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সিলেটে পটকা মাছ খেয়ে একই পরিবারের ৫ জনের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৬ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০১৬
সিলেটে পটকা মাছ খেয়ে একই পরিবারের ৫ জনের মৃত্যু

সিলেটের জৈন্তাপুরে বিষাক্ত পটকা মাছ খেয়ে মারা গেছেন দুই শিশুসহ একই পরিবারের পাঁচজন। মঙ্গলবার (৬ ডিসেম্বর) বিকেলে উপজেলার দরবস্ত ইউনিয়নের মহাইল গ্রামে এ ঘটনা ঘটে।

সিলেট:সিলেটের জৈন্তাপুরে বিষাক্ত পটকা মাছ খেয়ে মারা গেছেন দুই শিশুসহ একই পরিবারের পাঁচজন। মঙ্গলবার (৬ ডিসেম্বর) বিকেলে উপজেলার দরবস্ত ইউনিয়নের মহাইল গ্রামে এ ঘটনা ঘটে।

মৃতরা হলেন, মহাইল গ্রামের আব্দুর রহিম (৬০), তার ছেলে সোলাইমান (৩৫) ও লোকমান (৩০), সোলাইমানের দুই সন্তান রহিন (৮) ও মনি (৭)। এ ঘটনায় অসুস্থ হয়ে চিকিৎসাধীন রয়েছেন সোলাইমানের স্ত্রী মারুফা বেগম এবং তাদের আত্মীয় একই এলাকার বোরহান, জয়নাল, রাজিয়াসহ পাঁচজন।

জৈন্তাপুর উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে বলেন, অসুস্থদের ৪ জন ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে এবং একজন রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, এদিন দুপুরে পটকা মাছ দিয়ে ভাত খেয়ে অসুস্থ হয়ে পড়েন সোলাইমান ও তার পরিবারের সদস্যরা। পরে তাদের জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাদের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক সোলাইমানকে মৃত ঘোষণা করেন। এরপর হাসপাতালে আনার পর মারা যান তার স্ত্রী ও দুই শিশু সন্তান।

জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিউল কবির বাংলানিউজকে বলেন, খবর পেয়ে তিনি ঘটনাস্থলের উদ্দেশে রওয়ানা হয়েছেন।

বাংলাদেশ সময়: ১৬৫৪ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০১৬
এনইউ/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।