ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

শাকিলের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৮ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০১৬
শাকিলের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক ফাইল ফটো

প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার বিশেষ সহকারী মাহবুবুল হক শাকিলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। প্রধানমন্ত্রীর প্রেস উইং এ তথ্য জানিয়েছে।

ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার বিশেষ সহকারী মাহবুবুল হক শাকিলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। প্রধানমন্ত্রীর প্রেস উইং এ তথ্য জানিয়েছে।



প্রধানমন্ত্রী তার শোকবার্তায় মাহবুবুল হক শাকিলের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) দুপুরে রাজধানীর গুলশানের একটি রেস্তোঁরায় মাহবুবুল হক শাকিলের মরদেহ পাওয়া যায়। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।

২০১৪ সাল থেকে অতিরিক্ত সচিব মর্যাদায় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারীর পদে দায়িত্ব পালন করে আসছিলেন মাহবুবুল হক শাকিল। এর আগে তিনি প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী (মিডিয়া) ও তারও আগে উপ-প্রেস সচিব পদেও দায়িত্ব পালন করেন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রাবস্থায় বাংলাদেশ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও সিনিয়র সহ-সভাপতি পদে ছিলেন তিনি। পরে ২০০১ সালে অষ্টম জাতীয় সংসদ নির্বাচনের পর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সেল সিআরই পরিচালনার দায়িত্ব দেওয়া হয় তাকে।

বাংলাদেশ সময় ১৭২৫ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০১৬
এমএমকে

** শাকিলের মৃত্যুতে রওশন এরশাদের শোক
** সামদাদোর সামনে শাকিলের ভক্ত-অনুরাগীদের ভিড়
**মাহবুবুল হক শাকিল আর নেই
**সামদাদো থেকে বারডেমে শাকিলের মরদেহ, বুধবার ঢাবি মসজিদে জানাজা

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।