ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ফেনীতে মুক্ত দিবসে র‌্যালি-শপথ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩০ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০১৬
ফেনীতে মুক্ত দিবসে র‌্যালি-শপথ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

র‌্যালি ও শপথ বাক্য পাঠের মধ্য দিয়ে ৬ ডিসেম্বর ফেনী মুক্ত দিবস পালিত হয়েছে।

ফেনী: র‌্যালি ও শপথ বাক্য পাঠের মধ্য দিয়ে ৬ ডিসেম্বর ফেনী মুক্ত দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষে মঙ্গলবার ফেনী শহরে ১ হাজার মিটার দৈর্ঘের পতাকা নিয়ে র‌্যালি করে শহরের বিভিন্ন স্কুল, কলেজ ও বিভিন্ন সংগঠনের প্রায় তিন হাজারেরও বেশি মানুষ।

জেলা প্রশাসনের আয়োজনে, ফেনী ন্যাশনাল কলেজ ও স্টার লাইন স্প্রাউট ইন্টারন্যাশনাল স্কুলের সহযোগিতায় র‌্যালিতে উপস্থিত সবাইকে একটি সুখী সমৃদ্ধ বাংলাদেশ গড়তে শপথ বাক্য পাঠ করান বাংলাদেশ সেনাবাহিনীর দশম ইস্ট বেঙ্গল রেজিমেন্টের প্রতিষ্ঠাতা অধিনায়ক, ১৯৭১ সালের মুক্তিযুদ্ধের ২ নং সাব সেক্টর কমান্ডার ও সাবেক মন্ত্রী লেফটেন্যান্ট কর্নেল জাফর ইমাম বীরবিক্রম।

শপথ বাক্যে তিনি বলেন, মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে অর্জিত লাল-সবুজের পতাকাকে যে-কোনো মূল্যে সর্বোচ্চ মর্যাদায় সমুন্নত রাখবো। দেশের কল্যাণ, অগ্রগতি, উন্নয়ন, সমৃদ্ধি, স্বার্থরক্ষা ও শান্তি প্রতিষ্ঠায় সর্বদা সচেষ্ট থাকবো। দেশেকে সন্ত্রাস, জঙ্গিবাদ, দারিদ্র ও মাদকমুক্ত রাখবো।

এসময় আরো উপস্থিত ছিলেন-ফেনী-১ আসনের সংসদ সদস্য শিরিন আখতার, ফেনীর সংরক্ষিত মহিলা সংসদ সদস্য জাহানারা বেগম সুরমা, ফেনী জেলা প্রশাসক আমিন উল আহসান, পুলিশ সুপার রেজাউল হক, ফেনী জেলা পরিষদের সাবেক প্রশাসক আজিজ আহম্মদ চৌধুরী, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক প্রটোকল অফিসার ও আওয়ামী লীগ নেতা আলাউদ্দিন নাসিম, ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি ও ফেনী সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রজমান বিকম, ফেনী জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মীর আবদুল হান্নান প্রম‍ুখ।

বাংলাদেশ সময়: ১৭২৮ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।