ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

লক্ষ্মীপুরে শিক্ষক-কর্মচারীদের মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৪ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০১৬
লক্ষ্মীপুরে শিক্ষক-কর্মচারীদের মানববন্ধন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ফুলবাড়িয়া ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক আবুল কালাম আজাদ (৫৫) হত্যার প্রতিবাদে ও সব চাকরি জাতীয়করণের দাবিতে লক্ষ্মীপুরে মানববন্ধন করেছেন বেসরকারি শিক্ষক-কর্মচারীরা।

লক্ষ্মীপুর: ফুলবাড়িয়া ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক আবুল কালাম আজাদ (৫৫) হত্যার প্রতিবাদে ও সব চাকরি জাতীয়করণের দাবিতে লক্ষ্মীপুরে মানববন্ধন করেছেন বেসরকারি শিক্ষক-কর্মচারীরা।

লক্ষ্মীপুর স্বাধীনতা শিক্ষক পরিষদ (স্বাশিপ), জেলা বেসরকারি কলেজ শিক্ষক সমিতি, বঙ্গবন্ধু শিক্ষক পরিষদ (বিএসপি) ও মাধ্যমিক শিক্ষক সমিতির যৌথ উদ্যোগে মঙ্গলবার (৬ ডিসেম্বর) দুপুর ২টায় লক্ষ্মীপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ মানববন্ধন করা হয়।

লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন, বাংলাদেশ বেসরকারি শিক্ষক সমিতি লক্ষ্মীপুর জেলা শাখার সভাপতি ও কফিল উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ হেলাল উদ্দিন আহমেদ, অধ্যাপক একেএম মাহবুবুর রশীদ চৌধুরী, অধ্যক্ষ সাহাদাৎ হোসেন রিয়াজ, অধ্যক্ষ একেএম বোরহান উদ্দিন, অধ্যাপক কার্তিক সেনগুপ্ত, অধ্যাপক গাজী গিয়াস উদ্দিন, অধ্যাপক আজিজুর রহমান আযম এবং শিক্ষক নেতা রুহুল আমিনসহ বিভিন্ন বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীরা এসময় উপস্থিত ছিলেন।

মানববন্ধন থেকে শিক্ষক আবুল কালাম আজাদ হত্যাকাণ্ডের সুষ্ঠুবিচার ও সব বেসরকারি শিক্ষক-কর্মচারীদের চাকরি জাতীয়করণের দাবি জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৮১১ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০১৬
এনটি/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।