ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বড়াইগ্রামে ঘুষ গ্রহণের সময় বন কর্মকর্তা আটক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪২ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০১৬
বড়াইগ্রামে ঘুষ গ্রহণের সময় বন কর্মকর্তা আটক ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সামাজিক বনায়ন কর্মসূচির উপকারভোগীদের অর্থ পরিশোধে ঘুষ গ্রহণ নেওয়ার সময় নাটোরের বড়াইগ্রাম উপজেলা বন কর্মকর্তা মো. নাবিউল ইসলামকে আটক করা হয়েছে।

নাটোর: সামাজিক বনায়ন কর্মসূচির উপকারভোগীদের অর্থ পরিশোধে ঘুষ গ্রহণ নেওয়ার সময় নাটোরের বড়াইগ্রাম উপজেলা বন কর্মকর্তা মো. নাবিউল ইসলামকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) দুপুরে দুর্নীতি দমন কমিশন (দুদক) রাজশাহী বিভাগীয় কার্যালয়ের কর্মকর্তারা তাকে তার অফিস থেকে আটক করেন।

আটক নাবিউল উপজেলার আটঘড়ি গ্রামের মজির উদ্দিনের ছেলে।

দুদক রাজশাহী কার্যালয়ের উপ-পরিচালক শেখ ফাইয়াজ আলম বাংলানিউজকে জানান, উপজেলার জোয়ারি ইউনিয়নের সামাজিক বনায়ন কর্মসূচির বিক্রি করা গাছের দাম বাবদ এলাকার উপকারভোগীদের পাঁচ লাখ টাকা পাওনা ছিল। এ অর্থ পরিশোধ করতে উপকারভোগীদের কাছে ২০ হাজার টাকা ঘুষ দাবি করেন নাবিউল। সুবিধাভোগীরা ১০ হাজার টাকায় বিষয়টি রফা করেন।

পরে জোয়ারি এলাকার উপকারভোগী আলমগীর হোসেন বিষয়টি দুদক রাজশাহী কার্যালয়ে জানান।

এর প্রেক্ষিতে পূর্ব পরিকল্পনা অনুযায়ী মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে আলমগীর উপজেলা বন কর্মকর্তা নাবিউলকে দাবিকৃত ঘুষের টাকা দেন। এসময় দুদক কর্মকর্তারা এসে তাকে হাতেনাতে আটক করেন।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহরিয়ার খান বাংলানিউজকে জানান, উপজেলা বন কর্মকর্তা নাবিউলকে বড়াইগ্রাম থানায় সোপর্দ করা হয়েছে। তার বিরুদ্ধে ঘুষ গ্রহণের দায়ে মামলা দায়ের করেছেন দুদক রাজশাহী কার্যালয়ের উপ-পরিচালক শেখ ফাইয়াজ আলম।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০১৬
আরবি/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।