ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সামদাদো থেকে বারডেমে শাকিলের মরদেহ, বুধবার ঢাবি মসজিদে জানাজা

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫১ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০১৬
সামদাদো থেকে বারডেমে শাকিলের মরদেহ, বুধবার ঢাবি মসজিদে জানাজা

প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী মাহবুবুল হক শাকিলের মরদেহ বারডেমের হিমঘরে রাখা হয়েছে। বুধবার (০৭ ডিসেম্বর) সকাল ১১টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) কেন্দ্রীয় মসজিদে প্রথম জানাজা অনুষ্ঠিত হবে।

ঢাকা: প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী মাহবুবুল হক শাকিলের মরদেহ বারডেমের হিমঘরে রাখা হয়েছে। বুধবার (০৭ ডিসেম্বর) সকাল ১১টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) কেন্দ্রীয় মসজিদে প্রথম জানাজা অনুষ্ঠিত হবে।

 

মঙ্গলবার (০৬ ডিসেম্বর) বিকেলে তার মৃত্যু খবর শুনে গুলশান-২ এর (৩৫ নম্বর রোড়ের ২৭ বাড়ি) সামদাদো রেস্তোরাঁয় ছুটে যান আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ ও বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু।

সেখান থেকে বের হয়ে বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু সাংবাদিকদের জানান, বুধবার সকাল ১১টায় ঢাবি কেন্দ্রীয় জামে মসজিদে জানাজা শাকিলের প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। এরপর সেখান থেকে তাকে গ্রামের বাড়ি ময়মনসিংহের সিংহের বাগমারায় নেওয়া হবে। সেখানে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।    

এরপর সন্ধ্যা ৫টা ৫৫ মিনিটে অ্যাম্বুলেন্সে করে মরদেহ বারডেম হাসপাতালের উদ্দেশে বের করা হয়। সন্ধ্যা ৬টা ৩৭ মিনিটে শাকিলের মরদেহবাহী অ্যাম্বুলেন্স বারডেম হাসপাতালে প্রবেশ করে।

বারডেমের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শহিদুল হক মল্লিক জানান, রাতে শাকিলের মরদেহ বারডেমে হিমঘরে রাখা হবে।

বাংলাদেশ সময়: ১৮৪৪ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০১৬
এজেডএস/পিএম/এসজেএ/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।