ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নিজের জীবন দিয়ে প্রতিবন্ধী যুবককে বাঁচালেন রাজু!

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০১ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০১৬
নিজের জীবন দিয়ে প্রতিবন্ধী যুবককে বাঁচালেন রাজু! ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নিশ্চিত মোটরসাইকেল দুর্ঘটনা থেকে খোকন (২২)  নামে এক প্রতিবন্ধী যুবককে বাঁচিয়ে নিজেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন রাজু আহমেদ রাজু(২৬)। 

কুমিল্লা: নিশ্চিত মোটরসাইকেল দুর্ঘটনা থেকে খোকন (২২)  নামে এক প্রতিবন্ধী যুবককে বাঁচিয়ে নিজেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন রাজু আহমেদ রাজু(২৬)।  

মঙ্গলবার (০৬ ডিসেম্বর) দুপুর ১টার দিকে নগরীর সার্কিট হাউস এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত রাজু আহম্মেদ রাজু জেলার সদর দক্ষিণ উপজেলার রাজাপাড়া এলাকার সেনা সদস্য জালাল উদ্দিন ভূঁইয়ার ছেলে।  

প্রত্যক্ষদর্শীরা বাংলানিউজকে জানান, মোটরসাইকেলে নগরীর সার্কিট হাউস রোডে যাচ্ছিলেন রাজু। এ সময় কুমিল্লা নগরীর মোগলটুলীর বাসিন্দা প্রতিবন্ধী খোকন দৌড়ে রাস্তা পার হচ্ছিলেন। খোকনকে মোটরসাইকেল চাপা থেকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারান রাজু। মোটরসাইকেলসহ রাজু ছিটকে পড়েন সড়কের পাশে। যেখানে রাখা ছিল কুমিল্লা সিটি কর্পোরেশনের বিলবোর্ডের বড় বড় লোহার পাইপ। পাইপের কাটা মাথায় গিয়ে পড়েন রাজু। এতে তার গলার শ্বাসনালী কেটে যায়। প্রচুর রক্তক্ষরণ হয়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে নগরীর কুমিল্লা টাওয়ার হাসপাতালে ও পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাজুর মৃত্যু হয়।  

এ বিষয়ে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো. সালাউদ্দিন বাংলানিউজকে জানান, এ দুর্ঘটনার বিষয়ে এখনও অবহিত হয়নি।  

বাংলাদেশ সময়: ১৮৪৬ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০১৬
পিসি/
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।