ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ফেনীতে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৫ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০১৬
ফেনীতে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা  ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

১৯৭১ সালের রণাঙ্গনে যোদ্ধাদের কোনো দল ছিল না, তারা সবাই বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে দেশ বাঁচানোর সংগ্রাম করেছে। আজও আমরা চাই দেশ রক্ষায় স্বাধীনতার স্বপক্ষের সব শক্তিকে এক হওয়া, যাতে স্বাধীনতার বিপক্ষের শক্তি মাথা উঁচু করে দাঁড়াতে না পারে।

ফেনী: ১৯৭১ সালের রণাঙ্গনে যোদ্ধাদের কোনো দল ছিল না, তারা সবাই বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে দেশ বাঁচানোর সংগ্রাম করেছে। আজও আমরা চাই দেশ রক্ষায় স্বাধীনতার স্বপক্ষের সব শক্তিকে এক হওয়া, যাতে স্বাধীনতার বিপক্ষের শক্তি মাথা উঁচু করে দাঁড়াতে না পারে।

ফেনী মুক্ত দিবস উপলক্ষে আয়োজিত মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে এ কথা বলেন মুক্তিযুদ্ধের ২নং সাব-সেক্টর কমান্ডার ও সাবেক মন্ত্রী লে. কর্নেল জাফর ইমাম বীর বিক্রম।  

মঙ্গলবার (০৬ ডিসেম্বর) মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে জেলা প্রশাসন।  

ফেনী জেলা প্রশাসক মো. আমিন উল আহসানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ফেনী-০১ আসনের সাংসদ শিরিন আখতার, ফেনীর সংরক্ষিত সংসদ সদস্য জাহানারা বেগম সুরমা, পুলিশ সুপার রেজাউল হক, ফেনী জেলা পরিষদের সাবেক প্রশাসক আজিজ আহম্মদ চৌধুরী, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক প্রটোকল অফিসার ও আওয়ামী লীগ নেতা আলাউদ্দিন নাসিম, ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি ও ফেনী সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রজমান ও ফেনী জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মীর আবদুল হান্নান প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৯২২ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০১৬
পিসি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।