ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রামগঞ্জে সন্ত্রাস ও জঙ্গিবাদ বিষয়ক সভা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪২ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০১৬
রামগঞ্জে সন্ত্রাস ও জঙ্গিবাদ বিষয়ক সভা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

লক্ষ্মীপুরের রামগঞ্জে সরকারের সাফল্য অর্জন, উন্নয়ন ভাবনা বিষয়ে জনগণকে অবহিতরণ, সন্ত্রাস ও জঙ্গিবাদ বিষয়ে সচেতনতা ও চলচ্চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে।

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রামগঞ্জে সরকারের সাফল্য অর্জন, উন্নয়ন ভাবনা বিষয়ে জনগণকে অবহিতরণ, সন্ত্রাস ও জঙ্গিবাদ বিষয়ে সচেতনতা ও চলচ্চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) দুপুরে রামগঞ্জ মডেল কলেজ মিলনায়তনে এ সভার আয়োজন করা হয়।

মডেল কলেজের অধ্যক্ষ এস‍এম আবদুল মালেকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক সাজ্জাদুল হাসান। বিশেষ অতিথি ছিলেন- রামগঞ্জ উপজেলা চেয়ারম্যান আ ফ ম রুহুল আমিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবু ইউসুফ, রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তোতা মিয়া, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার প্রমুখ।

সভায় প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগ সমূহ, সরকারের অর্জিত সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়কসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়। পরে এ বিষয়ে চলচ্চিত্র প্রদর্শন করা হয়।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০১৬
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।