ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

জগন্নাথপুরে দুই মরদেহ উদ্ধার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৯ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৬
জগন্নাথপুরে দুই মরদেহ উদ্ধার

সুনামগঞ্জের জগন্নাথপুরে হিরণ মিয়া (২৫) ও ফারজানা বেগম (১৭) নামে দুইজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

সুনামগঞ্জ: সুনামগঞ্জের জগন্নাথপুরে হিরণ মিয়া (২৫) ও ফারজানা বেগম (১৭) নামে দুইজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

শনিবার (১০ ডিসেম্বর) সাড়ে ১১টার দিকে এ মরদেহ উদ্ধার করা হয়।

 

এলাকাবাসী জানায়, পৌর শহরের হাসিমাবাদ এলাকায় একটি ফিসারি থেকে হিরণ মিয়ার মরদেহ উদ্ধার করে পুলিশ। তিনি কেশবপুর গ্রামের বাসিন্দা। জগন্নাথপুর গ্রামের যুক্তরাজ্য প্রবাসী গয়াস আলীর মালিকানাধীন ফিসারিতে ৩ মাস ধরে শ্রমিক হিসেবে কাজ করছিলেন তিনি। শুক্রবার (০৯ ডিসেম্বর)  রাতে হিরণের সঙ্গে পাটলী ইউনিয়নের সাতহাল গ্রামের ইসহাক আলী কর্মরত ছিলেন। ঘটনার পর থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না।  

জগন্নাথপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আশরাফুল ইসলাম বাংলানিউজকে জানান, পুলিশ সকালে মরদেহ উদ্ধার করেছে। তবে, এ হত্যাকাণ্ডের কারণ এখনও জানা যায়নি।  

এদিকে, পৌর এলাকার হবিবপুরের আশিঘর গ্রাম থেকে এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

এলাকাবাসী জানায়, আশিঘর গ্রামের বাসিন্দা জমির উদ্দিনের মেয়ে ফারজানা শুক্রবার (০৯ ডিসেম্বর) রাতে পরিবারের লোকজনের অগোচরে বসতঘরের আঁড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করেছে।

জগন্নাথপুর থানার উপ-পরিদর্শক (এসআই) কাইমুল ইসলাম বাংলানিউজকে জানান, ঘটনাস্থল থেকে ঝুলন্ত অবস্থায় মেয়েটির মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৬
পিসি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।