ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বগুড়ায় নগদ টাকাসহ ৭৩ ভরি স্বর্ণালংকার লুট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৬ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৬
বগুড়ায় নগদ টাকাসহ ৭৩ ভরি স্বর্ণালংকার লুট

বগুড়ার শাজাহানপুর উপজেলায় দু’টি স্বর্ণের দোকান থেকে নগদ টাকাসহ ৭৩ ভরি স্বর্ণালংকার লুট করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (০৯ ডিসেম্বর) দিনগত গভীর রাতে উপজেলার বি-ব্লক শাহ সুলতান (র.) ক্যান্টনমেন্ট মার্কেটের মীম জুয়েলার্স ও নীলা জুয়েলার্সের দোকানে এ ঘটনা ঘটে।
 

বগুড়া: বগুড়ার শাজাহানপুর উপজেলায় দু’টি স্বর্ণের দোকান থেকে নগদ টাকাসহ ৭৩ ভরি স্বর্ণালংকার লুট করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার (০৯ ডিসেম্বর) দিনগত গভীর রাতে উপজেলার বি-ব্লক শাহ সুলতান (র.) ক্যান্টনমেন্ট মার্কেটের মীম জুয়েলার্স ও নীলা জুয়েলার্সের দোকানে এ ঘটনা ঘটে।


 
নীলা জুয়েলার্সের ব্যবস্থাপক জহুরুল ইসলাম বাংলানিউজকে জানান, শনিবার (১০ ডিসেম্বর) বেলা সাড়ে ৯টার দিকে সাটার খুলে ভিতরে প্রবেশ করে দোকানের সবকিছু এলোমেলো দেখতে পান।

দুর্বৃত্তরা নগদ দুই লাখ টাকাসহ ৪০ ভরি স্বর্ণালংকার দোকান থেকে লুট করেছে বলে দাবি করেন তিনি।

মীম জুয়েলার্সের মালিক মঞ্জুরুল ইসলাম বাংলানিউজকে জানান, তার প্রতিষ্ঠান থেকে নগদ ৮০ হাজার টাকাসহ ৩৩ ভরি স্বর্ণালংকার খোয়া গেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।    

দুপুরে শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল মাছউদ চৌধুরী বাংলানিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। পাশাপাশি খোয়া যাওয়া মাল উদ্ধার ও ঘটনার সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৬
এমবিএইচ/এসআরএস/টিআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।