ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

পাথরঘাটায় ‘স্টার্টআপ’ কর্মশালা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৬ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৬
পাথরঘাটায় ‘স্টার্টআপ’ কর্মশালা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আধুনিক পদ্ধতিতে মুগডাল, বসতবাড়িতে সবজি চাষ, বাজারজাত করণের মাধ্যমে উদ্যোক্তার আয়বৃদ্ধিকরণ ও কর্মসংস্থান সৃষ্টি বিষয়ক প্রকল্পের আওতায় উপজেলা পর্যায় ‘স্টার্টআপ’ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

পাথরঘাটা (বরগুনা): আধুনিক পদ্ধতিতে মুগডাল, বসতবাড়িতে সবজি চাষ, বাজারজাত করণের মাধ্যমে উদ্যোক্তার আয়বৃদ্ধিকরণ ও কর্মসংস্থান সৃষ্টি বিষয়ক প্রকল্পের আওতায় উপজেলা পর্যায় ‘স্টার্টআপ’ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

 

রোববার (১১ ডিসেম্বর) সকাল ১১টায় পল্লী কর্মসহায়ক ফাউন্ডেশনের (পিকেএসএফ) সহযোগিতায় স্থানীয় বেসরকারি উন্নয়ন সংগঠন সংগ্রামের উদ্যোগে বরগুনার পাথরঘাটা উপজেলা পরিষদ মিলনায়তনে এ কর্মশালার আয়োজন করা হয়।

সংগ্রামের নির্বাহী পরিচালক চৌধুরী মো. মাসুমের সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন, উপ-নির্বাহী পরিচালক চৌধুরী মো. মুনির, মো. মাসুদ শিকদার ও কৃষি উপ-সহকারী কর্মকর্তা আ. হাকিম প্রমুখ।

এ প্রকল্পের আওতায় কৃষকদের আধুনিক পদ্ধতিতে মুগডাল চাষের মাধ্যমে উদ্যোক্তার আয়বৃদ্ধিকরণে উদ্বুদ্ধকরণসহ উৎপাদিত ফসল সংগ্রামের মাধ্যমে বাজারজাত করা হবে বলে কর্মশালায় জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৬
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।