ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বাংলাদেশি রাখালের মরদেহ নিয়ে গেছে বিএসএফ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৫ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৬
বাংলাদেশি রাখালের মরদেহ নিয়ে গেছে বিএসএফ

লালমনিরহাটের আদিতমারী উপজেলার দুর্গাপুর সীমান্ত থেকে আসাদুজ্জামান (২২) নামে বাংলাদেশি এক রাখালের মরদেহ নিয়ে গেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)।

লালমনিরহাট: লালমনিরহাটের আদিতমারী উপজেলার দুর্গাপুর সীমান্ত থেকে আসাদুজ্জামান (২২) নামে বাংলাদেশি এক রাখালের মরদেহ নিয়ে গেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)।

নিহত আসাদুজ্জামান আদিতমারী উপজেলার দুর্গাপুর ইউনিয়নের চওড়াটারী গ্রামের আবুল হোসেনের ছেলে।


 
বিজিবি ও এলাকাবাসী জানান, ভোর সাড়ে ৪টায় উপজেলার দুর্গাপুর সীমান্তের বিওপি ক্যাম্পের ৯২৪/৮ নম্বর মেইন পিলারের কাছে পাঁচ থেকে সাত সদস্যের একটি দল গরু আনতে ভারতের ১০০ গজ অভ্যন্তরে যান। এসময় ভারতীয় কুচবিহার জেলার সিংগিমারী ক্যাম্পের বিএসএফ তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে আসাদুজ্জামান গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান। পরে তার মরদেহ বিএসএফ সদস্যরা নিয়ে যায়।

লালমনিরহাট ১৫ ব্যাটালিয়নের অধিনায়কের কার্যালয় সূত্র বাংলানিউজকে জানায়, স্থানীয় রাখাল ও সীমান্তের বিভিন্ন স‍ূত্রে হত্যার বিষয়টি নিশ্চিত হয়েছে বিজিবি। তবে ঘটনার পর বার্তা পাঠালেও বিএসএফ এ ব্যাপারে কোনো সাড়া দেয়নি।

বাংলাদেশ সময়: ১৮০২ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৬
এনটি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।