ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নওগাঁ জেলা পরিষদ নির্বাচনে ফজলে রাব্বি একক প্রার্থী

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৪ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৬
নওগাঁ জেলা পরিষদ নির্বাচনে ফজলে রাব্বি একক প্রার্থী

নওগাঁ জেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী রফিকুল ইসলামের মনোয়নপত্র বাতিল করা হয়েছে। এতে একক প্রার্থী হিসেবে নির্বাচনী মাঠে থাকছেন আওয়ামী লীগের মনোনীত অ্যাডভোকেট একেএম ফজলে রাব্বি। 

নওগাঁ: নওগাঁ জেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী রফিকুল ইসলামের মনোয়নপত্র বাতিল করা হয়েছে।  এতে একক প্রার্থী হিসেবে নির্বাচনী মাঠে থাকছেন আওয়ামী লীগের মনোনীত অ্যাডভোকেট একেএম ফজলে রাব্বি।

 

রোববার (১১ ডিসেম্বর) মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে সন্ধ্যায় জেলা রিটার্নিং কর্মকর্তা নওগাঁর জেলা প্রশাসক ড. আমিনূর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

জেলা প্রশাসক জানান, নওগাঁ জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী অ্যাডভোকেট একেএম ফজলে রাব্বি ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে রফিকুল ইসলাম নামে অপর একজন মনোনয়নপত্র জমা দেন।  

বাছাইকালে রফিকুল ইসলামের মনোনয়নপত্রে ত্রুটি পাওয়ায় বাতিল হয়। পরবর্তীতে আপিলেও সেটি বৈধতা না পাওয়ায় জেলা পরিষদের সাবেক প্রশাসক অ্যাডভোকেট একেএম ফজলে রাব্বি চেয়ারম্যান পদে একক প্রার্থী হিসেবে বৈধতা পেয়েছেন।  

তিনি জানান, নওগাঁ জেলা পরিষদ নির্বাচনে মোট ভোটার সংখ্যা (১১টি উপজেলা পরিষদ, ৩টি পৌরসভা ও ৯৯ টি ইউনিয়নের নির্বাচিত জন প্রতিনিধি) ১ হাজার ৩৫৫ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ হাজার ৩৮ জন ও নারী ভোটার ৩১৭ জন।  

বাংলাদেশ সময়: ১৯১২ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৬
পিসি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।