ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ব্যানারে বেগম রোকেয়ার ভুল ছবি ব্যবহার

বাকৃবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৬ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৬
ব্যানারে বেগম রোকেয়ার ভুল ছবি ব্যবহার ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) বেগম রোকেয়ার জন্ম ও মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত মিলাদ মাহফিলের ব্যানারে বেগম রোকেয়ার ছবির পরিবর্তে প্রয়াত সাংবাদিক নূর জাহান বেগমের ছবি ব্যবহার করায় তীব্র নিন্দা জানিয়েছেন বাংলাদেশ ছাত্র ইউনিয়নের বাকৃবি সংসদ।

বাকৃবি (ময়মনসিংহ): বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) বেগম রোকেয়ার জন্ম ও মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত মিলাদ মাহফিলের ব্যানারে বেগম রোকেয়ার ছবির পরিবর্তে প্রয়াত সাংবাদিক নূর জাহান বেগমের ছবি ব্যবহার করায় তীব্র নিন্দা জানিয়েছেন বাংলাদেশ ছাত্র ইউনিয়নের বাকৃবি সংসদ।

রোববার (১১ ডিসেম্বর) বাংলাদেশ ছাত্র ইউনিয়নের বাকৃবি সংসদের সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক বিবৃতে এ নিন্দা জানানো হয়।

বেগম রোকেয়া সাখাওয়াত হোসেনের জন্ম ও মৃত্যুবার্ষিকী উপলক্ষে ৯ ডিসেম্বর বিশ্ববিদ্যালয়ের বেগম রোকেয়া হলে একটি মিলাদ মাহফিলের আয়োজন করে ওই হল প্রশাসন। মিলাদ মাহফিলের ব্যানারে বেগম রোকেয়ার ছবির পরিবর্তে প্রয়াত সাংবাদিক নূর জাহান বেগমের ছবি ব্যবহার করা হয়। ছবিটি সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়লে শিক্ষার্থীরাও ক্ষোভ প্রকাশ করেন।

এ বিষয়ে ওই হলের প্রভোস্ট অধ্যাপক ড. ফরিদা ইয়াসমীন বারি বলেন, এটা একটা অনিচ্ছাকৃত ভুল ছিল। ভুল বুঝতে পেরে ব্যানার পরিবর্তন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯২৪ ঘণ্টা, ডিসম্বের ১১, ২০১৬
এনটি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।