ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

স্ত্রীর মামলায় মেজর স্বামীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৩ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৬
স্ত্রীর মামলায় মেজর স্বামীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

গাইবান্ধা সদর উপজেলায় স্ত্রীর দায়ের করা যৌতুক মামলায় স্বামী এ কে এম সাইফুল ইসলাম নামে এক মেজরের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত।

গাইবান্ধা: গাইবান্ধা সদর উপজেলায় স্ত্রীর দায়ের করা যৌতুক মামলায় স্বামী এ কে এম সাইফুল ইসলাম নামে এক মেজরের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত।

রোববার (১১ ডিসেম্বর) বিকেলে গাইবান্ধা (সদর) আমলি আদালতের বিচারক মইনুল হাসান ইউসুব এ পরোয়ানা জারি করেন।

এ কে এম সাইফুল ইসলাম (ব্যাচ নং ৫২২০) চট্টগ্রাম সেনা নিবাসের ইস্ট বেঙ্গল রেজিমেন্টে মেজর হিসেবে (জি-টু-কর্ড) কর্মরর্ত। তার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলায়।

শামীমা নাসরিনের আইনজীবী অ্যাডভোকোট সরওয়ার বাবলু বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, ২০০২ সালের ২৫ জুন গাইবান্ধা জেলা শহরের থানাপাড়ার শামীমা নাসরিনকে ভালোবেসে বিয়ে করেন সাইফুল ইসলাম। বিয়ের পর থেকে তাদের মধ্যে দাম্পত্য কলহ চলছিল। বিয়ের ৫-৬ মাস পরেই শামীমা নাসরিনকে বীমা করার কথা বলে কৌশলে তালাক দেন সাইফুল।
 
এ নিয়ে থানায় অভিযোগ করা হলে চাকরি বাঁচাতে শামীমা নাসরিনের বাবা-মা ও পরিবারের স্মরণাপন্ন হয়ে আবারও রেজিস্ট্রি করে শামীমাকে বিয়ে করেন সাইফুল। বর্তমানে তাদের সংসারে এগার বছরের একটি ছেলে সন্তান রয়েছে। দাম্পত্য কলহের জের ধরে গত ২২ আগস্ট শামীমা নাসরিন সাইফুলের বিরুদ্ধে সদর আমলী আদালতে যৌতুক নিরোধ আইনের ৪ ধারায় মামলা করেন। মামলাটি বিচারক আমলে নিয়ে ওই দিনই আসামি সাইফুলের বিরুদ্ধে সমন জারি করেন। এরপর তিনটি সমনের তারিখ পেরিয়ে গেলেও সাইফুল ইসলাম আদালতে হাজির হননি।

রোববার সমন জারির চতুর্থ তারিখ ধার্য ছিল। কিন্তু আসামি সাইফুল আদালতে উপস্থিত না হওয়ায় বিচারক তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

বাংলাদেশ সময়: ২০০৯ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।