ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

দিনাজপুর-ঢাকা রুটে শুরু হচ্ছে লাল-সবুজ কোচের যাত্রা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৭ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৬
দিনাজপুর-ঢাকা রুটে শুরু হচ্ছে লাল-সবুজ কোচের যাত্রা

দিনাজপুর-ঢাকার মধ্যে চলাচলকারী আন্তঃনগর একতা ও দ্রুতযান এক্সপ্রেস ট্রেনে ইন্দোনেশিয়ার আমদানিকৃত লাল-সবুজের নতুন কোচ যোগ হতে যাচ্ছে।

দিনাজপুর: দিনাজপুর-ঢাকার মধ্যে চলাচলকারী আন্তঃনগর একতা ও দ্রুতযান এক্সপ্রেস ট্রেনে ইন্দোনেশিয়ার আমদানিকৃত লাল-সবুজের নতুন কোচ যোগ হতে যাচ্ছে।

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) সকাল ১০টায় ঢাকা কমলাপুর স্টেশন থেকে একতা এক্সপ্রেস ও অপরদিকে দিনাজপুর থেকে সকাল ৮টা ২০ মিনিটে দ্রুতযান এক্সপ্রেস লাল সবুজের কোচে নিয়ে যাতায়াত শুরু করবে।

দিনাজপুর স্টেশন সুপার মো. গোলাম মোস্তফা বাংলানিউজকে জানান, এর আগে আন্তঃনগর ট্রেন দুইটি গত দুই সেপ্টেম্বর থেকে মিটার গেজের পরিবর্তে ব্রডগেজ লাইনে চলাচল করছে। আন্তঃনগর একতা ও দ্রুতযান এক্সপ্রেস উভয় ট্রেন ১০/২০ কোচের সমন্বয়ে চলাচল করবে।

এর মধ্যে এসি শ্লিপিং বাথ থাকবে একটি, এসি চেয়ার কোচ থাকবে একটি, পাওয়ার কার থাকবে একটি, খাবার গাড়ি থাকবে একটি, বাকী সবগুলো হবে শোভন চেয়ার কোচ। দুইটি ট্রেনই হবে বিলাসবহুল।

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৬
এনটি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।