ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নলডাঙ্গায় রেললাইনে ফাটল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৫ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৬
নলডাঙ্গায় রেললাইনে ফাটল ছবি: রেল লাইনের ফাটা অংশ

নাটোরের নলডাঙ্গা উপজেলায় রেলওয়ে স্টেশনের উত্তর পাশের রেললাইনে ফাটল দেখা দিয়েছে, দেবে গেছে কিছু অংশ। তবে এতে দুর্ঘটনার আশঙ্কা নেই বলে জানিয়েছে স্থানীয় রেল কর্তৃপক্ষ।

নাটোর: নাটোরের নলডাঙ্গা উপজেলায় রেলওয়ে স্টেশনের উত্তর পাশের রেললাইনে ফাটল দেখা দিয়েছে, দেবে গেছে কিছু অংশ। তবে এতে দুর্ঘটনার আশঙ্কা নেই বলে জানিয়েছে স্থানীয় রেল কর্তৃপক্ষ।

 

তারপরও বাড়তি সাবধানতা হিসেবে রেল স্টেশন কর্মকর্তারা ঘটনাস্থলে লাল নিশানা পুঁতে দিয়েছেন।

বুধবার (১৪ ডিসেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘটে। এসময় স্থানীয়রা ফাটল দেখে স্টেশন মাস্টারকে খবর দেন।

প্রত্যক্ষদর্শী মজিবর রহমান ও আব্বাস আলী জানান, সকাল সাড়ে ৬টার দিকে ঢাকা থেকে লালমনিরহাটগামী একটি ট্রেন স্টেশন অতিক্রম করার সময় হঠাৎ বিকট শব্দ হয়। পরে ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, রেল লাইনের একটি অংশে বড় ফাটল সৃষ্টি হয়েছে এবং ওই স্থান একটু দেবে গেছে। এই খবর চারিদিকে ছড়িয়ে পড়লে এলাকার মানুষ আতঙ্কিত হয়ে পড়ে।  ছবি: রেল লাইনের ফাটা অংশ

পরে বিষয়টি স্থানীয় স্টেশন মাস্টার ও রেলওয়ে শ্রমিক মোজাহারসহ কয়েকজনকে জানানো হয়। পরে রেল কর্তৃপক্ষ ঘটনাস্থলে এসে লাল নিশানা পুঁতে দেন।

রেলওয়ে শ্রমিক মোজাহার আলী জানান, কোনো দুর্ঘটনা ঘটার মতো ফাটল হয়নি। প্রায় পাঁচ-ছয় ইঞ্চি অংশ ফেটে গেছে। এই অংশটুকু পাল্টালে এবং সামান্য পাথর দিলেই এর সমাধান হয়ে যাবে। এরপরও বাড়তি সতর্কতা হিসেবে সেখানে লাল নিশানা দেওয়া হয়েছে।

নলডাঙ্গা রেলওয়ে স্টেশন মাস্টার দেবব্রত কুমার বাংলানিউজকে জানান, এই ঘটনায় আতঙ্কিত হওয়ার কিছু নেই। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৬
এসআই 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।