ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

খুলে দেওয়া হলো সারিয়াকান্দি পৌরসভা ভবনের তালা

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৪ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৬
খুলে দেওয়া হলো সারিয়াকান্দি পৌরসভা ভবনের তালা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

১৩ দিন পর সারিয়াকান্দি পৌরসভার অস্থায়ী কার্যালয়ের তালা খুলে দেওয়া হয়েছে। বুধবার (১৪ ডিসেম্বর) দুপুরে স্থানীয় সংসদ সদস্য আব্দুল মান্নানের হস্তক্ষেপে তালা খুলে দেওয়া হয়।

সারিয়াকান্দি (বগুড়া): ১৩ দিন পর সারিয়াকান্দি পৌরসভার অস্থায়ী কার্যালয়ের তালা খুলে দেওয়া হয়েছে।

বুধবার (১৪ ডিসেম্বর) দুপুরে স্থানীয় সংসদ সদস্য আব্দুল মান্নানের হস্তক্ষেপে তালা খুলে দেওয়া হয়।

এসময় সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এস এম ওয়াহেদুজ্জামান ভবন মালিক, পৌর মেয়র, কাউন্সিলর ও কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন।
 
মঙ্গলবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যায় বগুড়া-১ আসনের সংসদ সদস্য কৃষিবিদ আব্দুল মান্নান স্থানীয় পাবলিক লাইব্রেরি অ্যান্ড ক্লাবে পৌরসভার কাউন্সিলর, এলাকার গণ্যমান্য ব্যক্তি ও ভবন মালিকের সঙ্গে আলোচনার মাধ্যমে পৌরসভার অস্থায়ী কার্যালয়ের তালা খুলে দেওয়ার সিদ্ধান্ত নেন।

ভবন মালিক মাসুদুর রহমান মাসুদ বলেন, সংসদ সদস্য আমাকে ২ মাসের সময় দেওয়ার জন্য বলেছেন সেজন্য আগামী ২ মাসের জন্য ভবনে পৌরসভার কার্যক্রম চালানোর জন্য খুলে দেওয়া হয়েছে।

সারিয়াকান্দি থানার ওসি ওয়াহেদুজ্জামান বলেন, সংসদ সদস্য মহোদয়ের হস্তক্ষেপে পৌরসভার মেয়র আলমগীর শাহী সুমনের সঙ্গে ভবন মালিকের ভাড়ার বিষয়টি মীমাংসা হওয়ায় ভবনের তালা খুলে দেওয়া হয়।

সারিয়াকান্দি পৌরসভার মেয়র আলমগীর শাহী সমুন বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

১ ডিসেম্বর ভবন মালিক যুবলীগ নেতা মাসুদুর রহমান মাসুদ সারিয়াকান্দি পৌরসভার অস্থায়ী কার্যালয়ে তালা ঝুলিয়ে দেন।
১৯৯৯ সালের ৪ নভেম্বরে সারিয়াকান্দি পৌরসভা প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে ভাড়া নেওয়া ভবনে পৌরসভার কার্যক্রম পরিচালিত হয়ে আসছে।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।