ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সড়ক দুর্ঘটনায় আহত কাউন্সিলরের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫১ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৬
সড়ক দুর্ঘটনায় আহত কাউন্সিলরের মৃত্যু

সড়ক দুর্ঘটনায় আহত কলাপাড়া পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. গোলাম কিবরিয়া খলিল (৪৩) মারা গেছেন। বুধবার (ডিসেম্বর) সকাল পৌনে ৮টায় ঢাকার সহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

পটুয়াখালী: সড়ক দুর্ঘটনায় আহত কলাপাড়া পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. গোলাম কিবরিয়া খলিল (৪৩) মারা গেছেন। বুধবার (ডিসেম্বর) সকাল পৌনে ৮টায় ঢাকার সহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।



তিনি তাবলিক জামায়াতের জোড় ইজতেমা শেষে ৬ ডিসেম্বর রাতে ঢাকা থেকে বাসে করে কলাপাড়ায় ফেরার পথে মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় আহত হন। দুর্ঘটনায় তার বাম পা ও কোমর ভেঙে যায়। ৯ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে বুধবার সকালে তিনি মারা যান।

কলাপাড়া দলিল লিখক সমবায় সমিতির সাবেক সভাপতি ও এমবি কলেজের ছাত্র সংসদের সাবেক জিএস মো. গোলাম কিবরিয়া খলিল মোহাম্মদ আলীর মেঝ ছেলে।

তিনি কলাপাড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহসীন পারভেজের ছোট ভাই এবং কালের কন্ঠ পত্রিকার কলাপাড়া প্রতিনিধি মো. জসীম পারভেজ ও কলাপাড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন সোহাগের বড় ভাই।

মৃত্যুকালে বাবা, মা, স্ত্রী, এক ছেলে, এক মেয়ে, চার ভাই, এক বোনসহ, অত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বৃহস্পতিবার সকাল ১০টায় কলাপাড়া পৌর কবরস্থানে মরহুমের নামাজের জানাজা শেষে দাফন করা হবে।

সাবেক ছাত্র নেতা ও পৌর কাউন্সিলর মো. গোলাম কিবরিয়া খলিলের অকাল মৃত্যুতে শোক জানিয়েছেন, পটুয়াখালী-৪ আসনের এমপি মাহবুবুর রহমান, উপজেলা চেয়ারম্যান আবদুল মোতালেব তালুকদার, পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, কলাপাড়া পৌরসভার সাবেক মেয়র এসএম রাকিবুল আহসান, কলাপাড়া প্রেসক্লাবের সভাপতি মেজবাহ উদ্দিন মাননুসহ সব সদস্যরা এবং কলাপাড়া দলিল লিখক সমবায় সমিতির সাধারণ সম্পাদক মাসুদ খান বকুলসহ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৬
এমএস/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।