ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

লক্ষ্মীপুর-ভোলা রুটে ফেরি চলাচল বন্ধ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৪ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৬
লক্ষ্মীপুর-ভোলা রুটে ফেরি চলাচল বন্ধ পন্টুনের র‌্যাম ভেঙে লক্ষ্মীপুর-ভোলা রুটে ফেরি চলাচল বন্ধ। ছবি: বাংলানিউজ

লক্ষ্মীপুরের মজুচৌধুরীর হাট ফেরিঘাটে পণ্যবাহী ট্রাক ওঠার সময় বিআইডব্লিউটিএ’র পন্টুনের র‌্যাম ভেঙে যাওয়ায় লক্ষ্মীপুর-ভোলা নৌ-রুটে ফেরি চলাচল বন্ধ হয়ে গেছে। 

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের মজুচৌধুরীর হাট ফেরিঘাটে পণ্যবাহী ট্রাক ওঠার সময় বিআইডব্লিউটিএ’র পন্টুনের র‌্যাম ভেঙে যাওয়ায় লক্ষ্মীপুর-ভোলা নৌ-রুটে ফেরি চলাচল বন্ধ হয়ে গেছে।  

এতে পণ্যবাহী ট্রাক যাত্রীবাহী বাসসহ অর্ধশতাধিক যানবাহন আটকা পড়েছে।

দুর্ভোগে রয়েছেন বাসযাত্রীসহ নারী ও শিশুরা।

বুধবার (১৪ ডিসেম্বর) বিকেল ৩টার দিকে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা লবণ ও হলুদ বহনকারী একটি ট্রাক (ঢাকা মেট্রো ট ১৮-৪২০৫) ফেরিতে ওঠার সময় র‌্যাম ভেঙে পড়ায় এমন পরিস্থিতির সৃষ্টি হয়।  

এতে করে লক্ষ্মীপুর-ভোলা নৌরুটে চলাচলকৃত বেশ কয়েকটি পণ্যবাহী ট্রাকসহ অর্ধশতাধিক যানবাহন ওই ঘাট এলাকায় আটকা পড়েছে। আর দুর্ভোগে পড়েছেন সাধারণ যাত্রীরা। একই সঙ্গে ৫টি গাড়ি নিয়ে কনক চাঁপা ফেরিও আটকা পড়েছে।  

পন্টনের র‌্যাম ভেঙে পড়ায় ফেরি চলাচল বন্ধ। যে কারণে নারী ও শিশুসহ সাধারণ যাত্রীরা থাকা-খাওয়াসহ নানা সমস্যায় পড়েছেন।

আটকা পড়া ফেরি কনকচাঁপার ভারপ্রাপ্ত মাস্টার আব্দুল সালাম বাংলানিউজকে জানান, এই পন্টুনে অন্য একটি র‌্যাম না স্থাপন করা পর্যন্ত ফেরি চলাচল বন্ধ থাকবে।

বিআইডব্লিউটিএ’র লক্ষ্মীপুর মজুচৌধুরীর হাট ফেরিঘাটের পন্টুনের দায়িত্বে থাকা লস্কর আবুল হাসেম বাংলানিউজকে জানান,  র‌্যাম আনার জন্য বলা হয়েছে। দ্রুত স্থাপনের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৬
পিসি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।