ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

খিলগাঁও থেকে নারীর মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৩ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৬
খিলগাঁও থেকে নারীর মরদেহ উদ্ধার

রাজধানীর খিলগাঁও থেকে আলেয়া বেগম (৪৫) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে খিলগাঁও থানা পুলিশ। বুধবার (১৪ ডিসেম্বর) দুপুর ২টার দিকে খিলগাঁও মেরাদিয়া এলাকার লাল মিয়া গলির একটি বাড়ি থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়।

ঢাকা: রাজধানীর খিলগাঁও থেকে আলেয়া বেগম (৪৫) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে খিলগাঁও থানা পুলিশ।

বুধবার (১৪ ডিসেম্বর) দুপুর ২টার দিকে খিলগাঁও মেরাদিয়া এলাকার লাল মিয়া গলির একটি বাড়ি থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়।

মৃত নারীর প্রথম স্বামীর পক্ষের ছেলে আল-আমিন বাংলানিউজকে বলেন, প্রথম স্বামীর সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর কয়েক বছর আগে সোবাহান আলীর সঙ্গে আলেয়া বেগমের দ্বিতীয় বিয়ে হয়।

ঘটনার পর থেকে সোবাহানকে খোঁজে পাওয়া যাচ্ছে না বলে জানান আল-আমিন।

খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) নাছির উদ্দির হাওলাদার বাংলানিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখা যায় ওই নারীর মরদেহ খাটে উপর পরে আছে। তবে তার শরীরে তেমন কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

আলেয়ার মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তদন্ত রিপোর্ট আসার পর মৃত্যুর কারণ জানা যাবে বলে জানান এসআই নাছির উদ্দিন।

বাংলাদেশ সময়: ১৮৫৪ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৬
এজেডএস/জিপি/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।