ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সংস্কার চলছে ঢাকা-আরিচা মহাসড়কে, যান চলাচলে ধীরগতি

ধামরাই করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪২ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৬
সংস্কার চলছে ঢাকা-আরিচা মহাসড়কে, যান চলাচলে ধীরগতি ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আসন্ন ১৬ ডিসেম্বর বিজয় দিবস উপলক্ষে শোভাবর্ধন ও সংস্কার কাজ চলছে ঢাকা-আরিচা মহাসড়কে। সেজন্য বুধবার (১৪ ডিসেম্বর) সন্ধ্যার পর থেকে এ সড়কে যানবাহনকে ধীরগতিতে চলাচল করতে হচ্ছে।

ধামরাই: আসন্ন ১৬ ডিসেম্বর বিজয় দিবস উপলক্ষে শোভাবর্ধন ও সংস্কার কাজ চলছে ঢাকা-আরিচা মহাসড়কে। সেজন্য বুধবার (১৪ ডিসেম্বর) সন্ধ্যার পর থেকে এ সড়কে যানবাহনকে ধীরগতিতে চলাচল করতে হচ্ছে।

রাত সাড়ে ১০টার দিকে মহাসড়ক ঘুরে দেখা যায়, ধামরাইয়ের ইসলামপুর থেকে বারবাড়িয়া পর্যন্ত প্রায় ২০ কিলোমিটার এলাকাজুড়ে রাস্তার উভয় পাশে যানবাহনের লাইন তৈরি হয়ে গেছে। এই যানবাহনগুলো চলছে একেবারে ধীরগতিতে। মাঝেমধ্যে সৃষ্টি হচ্ছে যানজটও।  

এ বিষয়ে ধামরাই থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক (এসআই) মাসুদুর রহমান বাংলানিউজকে জানান, ১৬ ডিসেম্বর উপলক্ষে রাস্তায় কিছু কাজ চলছে বিধায় যানবাহন চলাচলে ধীরগতি হচ্ছে। তবে প্রতিটি পয়েন্টে পুলিশ ফোর্স রয়েছে। তারা পরিস্থিতি দেখাশোনা করছে।

বাংলাদেশ সময়: ২৩৩৭ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৬
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।