ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

গাইবান্ধায় অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট স্থগিত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২১ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৬
গাইবান্ধায় অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট স্থগিত

গাইবান্ধায় জেলা মোটর মালিক সমিতি ও জেলা ট্রাক-ট্যাংকার লরি মালিক সমিতির ডাকা অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট আগামী ১৭ ডিসেম্বর ভোর পর্যন্ত স্থগিত করা হয়েছে।

গাইবান্ধা: গাইবান্ধায় জেলা মোটর মালিক সমিতি ও জেলা ট্রাক-ট্যাংকার লরি মালিক সমিতির ডাকা অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট আগামী ১৭ ডিসেম্বর ভোর পর্যন্ত স্থগিত করা হয়েছে।

বুধবার (১৪ ডিসেম্বর) রাত ৯টার দিকে জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট গৌতম কুমার বিশু ও জেলা ট্রাক মালিক সমিতির যুগ্ম-সাধারণ সম্পাদক আবুল হোসেন বিষয়টি বাংলানিউজকে জানিয়েছেন।

তারা জানান, শহীদ বুদ্ধিজীবী ও বিজয় দিবসকে সামনে রেখে বুধবার রাত ৮টায় জেলা প্রশাসক (ডিসি) আবদুস সামাদের মধ্যস্থতায় আগামী ১৭ ডিসেম্বর ভোর পর্যন্ত ধর্মঘট স্থগিত করা হয়েছে।

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, ধর্মঘট স্থগিত করা হয়েছে। বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) বিকেলে গাইবান্ধা চেম্বার অব কর্মাসের দুই গ্রুপের অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে দফায়-দফায় সংঘর্ষ ও সড়ক অবরোধের ঘটনা ঘটে। সংঘর্ষে ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক মোক্তাদির রহমান মিঠুসহ উভয়পক্ষের অন্তত ৮ জন আহত হয়। এর প্রতিবাদে সেদিন ধর্মঘটের ডাক দেওয়া হয়।

এ ঘটনায় ব্যবসায়ী পিয়ারুল ইসলাম বাদী হয়ে মঙ্গলবার রাতেই ২৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৪৩ জনকে আসামি করে সদর থানায় মামলা দায়ের করেন। ওই মামলায় চারজনকে গ্রেপ্তার করে পুলিশ।

বাংলাদেশ সময়: ০০১৭ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৬
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।