ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মিরপুরে রাতের খাবার খেয়ে ১১ শ্রমিক অসুস্থ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৩ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৬
মিরপুরে রাতের খাবার খেয়ে ১১ শ্রমিক অসুস্থ

রাজধানীর মিরপুরে একটি নির্মাণাধীন ভবনে রাতের খাবার খেয়ে ১১ শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঢাকা: রাজধানীর মিরপুরে একটি নির্মাণাধীন ভবনে রাতের খাবার খেয়ে ১১ শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (১৪ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে মিরপুরের ১২ নম্বরের একটি আবাসিক এলাকার সপ্তম তলা ভবনটিতে এ ঘটনা ঘটে।

অসুস্থ শ্রমিকরা হলেন- বাবু, আনোয়ার, মেহেদী, জাহিদ, আলমগীর, সালাম, রিয়াদ, নাজমুল, নজরুল, জাফর ও হানিফ।

ওই ভবনের সিভিল ইঞ্জিনিয়ার শাহ আলম বাংলানিউজকে জানান, এ শ্রমিকরা নির্মাণাধীন ভবনটিতে থাকেন। সেখানে কাজের পাশাপাশি তারা একজন বুয়া রেখে রান্না করে খান। রাতে ভাতের সঙ্গে ডাল এবং পেঁপে ও বাঁধাকপি দিয়ে রান্না করা সবজি খান তারা। এরপর একে একে সবাই অচেতন হয়ে পড়েন।  

তৎক্ষণাৎ তাদের উদ্ধার করে নিকটস্থ হাসপাতালগুলোতে ভর্তি করা হয়। পরে রাত ১২টার দিকে তাদের ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়।

ঢামেক পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, ওই শ্রমিকদের জরুরি বিভাগে আনা হলে দায়িত্বপ্রাপ্ত চিকিৎসকদের পরামর্শে সবার স্টোমাক ওয়াশ (পাকস্থলী পরিষ্কার) করা হয়। পরে তাদের নতুন ভবনের মেডিসিন ওয়ার্ডে নেওয়া হয়।

বাংলাদেশ সময়: ০০৫৮ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৬
এজেডএস/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।