ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

খুলনার সাংবাদিক ইউসুফ আলীর বাবার জীবনাবসান

ব্যুরো এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০০ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৬
খুলনার সাংবাদিক ইউসুফ আলীর বাবার জীবনাবসান

মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়ন (এমইউজে) খুলনার সদস্য এবং দৈনিক ডেসটিনির খুলনা ব্যুরো প্রধান সেখ ইউসুফ আলীর বাবা সেখ লুৎফর রহমান ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি....রাজিউন)। তার বয়স হয়েছিল ৮০ বছর।

খুলনা: মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়ন (এমইউজে) খুলনার সদস্য এবং দৈনিক ডেসটিনির খুলনা ব্যুরো প্রধান সেখ ইউসুফ আলীর বাবা সেখ লুৎফর রহমান ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি....রাজিউন)। তার বয়স হয়েছিল ৮০ বছর।

বুধবার (১৪ ডিসেম্বর) রাত ৯টায় মহানগরীর খালিশপুরের আলমনগরের চরেরহাটের নিজস্ব বাসভবনে মৃত্যু হয় তার। লুৎফর রহমান বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন।  

তিনি দুই ছেলে এবং পাঁচ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) বাদ জোহর স্থানীয় চরেরহাট ঈদগাহ ময়দানে মরহুমের জানাজা সম্পন্ন হবে। এরপর পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হবে।  

মৃত্যুর খবর শুনে রাতেই মরহুমের বাসভবনে যান সাংবাদিক কেএম জিয়াউস সাদাত, এহতেশামুল হক শাওন, মুহাম্মদ নূরুজ্জামান ও রাজু আহমেদ।  

এদিকে, সেখ ইউসুফ আলীর বাবা সেখ লুৎফর রহমানের মৃত্যুতে গভীর শোক জানিয়ে বিবৃতি দিয়েছেন এমইউজে খুলনার নেতারা। তারা বিবৃতিতে মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনাও জানিয়েছেন।

বিবৃতিদাতারা হলেন- এমইউজের সভাপতি আনোয়ার আহমেদ, সাধারণ সম্পাদক হাসান আহমেদ মোল্লা, সহ-সভাপতি আতিয়ার পারভেজ, কোষাধ্যক্ষ এএইচ এম শামীমুজ্জামান, যুগ্ম-সাধারণ সম্পাদক মুহাম্মদ নূরুজ্জামান ও সদস্য মো. মিজানুর রহমান মিল্টন।  

এ সাংবাদিক নেতারা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাতও কামনা করেন।  

বাংলাদেশ সময়: ০৩৫২ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৬
এমআরএম/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।