ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ধুনটে শিখন কর্মসূচির সাফল্য উদযাপন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৩ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৬
ধুনটে শিখন কর্মসূচির সাফল্য উদযাপন ধুনটে শিখন কর্মসূচির সাফল্য উদযাপন সভা। ছবি: বাংলানিউজ

বগুড়ার ধুনট, শেরপুর ও সারিয়াকান্দি উপজেলায় বেসরকারি সংস্থা ভার্ক পরিচালিত ঝরেপড়া শিশুদের জন্য শিখন উপানুষ্ঠানিক প্রাথমিক শিক্ষা কর্মসূচির সমাপনী ও সাফল্য উদযাপন সভা অনুষ্ঠিত হয়েছে।

ধুনট (বগুড়): বগুড়ার ধুনট, শেরপুর ও সারিয়াকান্দি উপজেলায় বেসরকারি সংস্থা ভার্ক পরিচালিত ঝরেপড়া শিশুদের জন্য শিখন উপানুষ্ঠানিক প্রাথমিক শিক্ষা কর্মসূচির সমাপনী ও সাফল্য উদযাপন সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) সকাল ১১টায় ধুনট উপজেলা পরিষদের হলরুমে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ধুনট উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব একেএম তৌহিদুল আলম মামুন।

ধুনট উপজেলা প্রশাসন আয়োজিত উক্ত সমাপনী সভায় সভাপতিত্ব করেন ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহাম্মাদ ইব্রাহীম।

সভায় বক্তব্য রাখেন- ধুনট উপজেলা ভাইস চেয়ারম্যান রেজাউল করিম, পৌরসভার মেয়র এজিএম বাদশাহ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নুর আলম, উপজেলা শিক্ষা কর্মকর্তা কারুল হাসান।  

শিখনের রাজশাহী অঞ্চলের প্রকল্প সমন্বয়কারী ওহিয়ার রহমান, টেকনিক্যাল (মনিটরিং) অফিসার জুয়েল খান, টেকনিক্যাল (সিএম) অফিসার মনমথ গোস্বামী, ধুনট প্রেসক্লাবের সভাপতি রফিকুল আলম।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, শিখনের ধুনট উপজেলা কো-অর্ডিনেটর শামছুল হুদা, উপজেলা শিক্ষক সমিতির সভাপতি শফিকুল ইসলাম, প্রধান শিক্ষক শহিদুল ইসলাম, শিখন স্কুল পরিচালনা কমিটির সভাপতি আবু বক্কর সিদ্দিক, অভিভাবক আবুল কালাম আজাদ, শিক্ষক জনি আকতার, শিক্ষার্থী জেমি খাতুন।  

সবার জন্য প্রাথমিক শিক্ষা-এ লক্ষ্য অর্জনের জন্য সরকারি প্রচেষ্টার পাশাপাশি ভিলেজ এডুকেশন রিসোর্স সেন্টার-ভার্ক, ইউরোপিয়ান ইউনিয়নের আর্থিক সহযোগিতা ও সেভ দ্য চিলড্রেনের সার্বিক ব্যবস্থাপনায় ধুনট উপজেলায় ঝরেপড়া সুবিধাবঞ্চিত শিশুদের শিখন উপানুষ্ঠানিক প্রাথমিক শিক্ষা কর্মসূচি বাস্তবায়ন করে।

বাংলাদেশ সময়: ১৪১৯ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৬  
পিসি/
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।