ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

‘বাল্যবিয়ে একটি দুর্যোগ’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৩ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৬
‘বাল্যবিয়ে একটি দুর্যোগ’ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘বাল্যবিয়ে একটি দুর্যোগ। বাল্যবিয়ে দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করে বলে মন্তব্য করেছেন জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি।  

গাইবান্ধা: ‘বাল্যবিয়ে একটি দুর্যোগ। বাল্যবিয়ে দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করে বলে মন্তব্য করেছেন জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি।

 

 

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরে গাইবান্ধা আসাদুজ্জামান গার্লস স্কুল অ্যান্ড কলেজের নতুন একাডেমিক ভবনের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

 

এসময় তিনি ১৮ বছরের নিচে মেয়েদের বিয়ে না দেওয়ার জন্য অভিভাবকদের প্রতি আহ্বান জানান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি ও পৌর মেয়র অ্যাডভোকেট শাহ্ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মাহবুবার রহমান, ভারপ্রাপ্ত অধ্যক্ষ বেগম হাসনা বানু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মৃদুল মোস্তাফিজ ঝন্টু, জেলা পরিষদের সহকারী প্রকৌশলী সিদ্দিকুর রহমান, ঠিকাদার আব্দুল মান্নান, টিপু মিয়া প্রমুখ।

গাইবান্ধা জেলা পরিষদের অধীনে নতুন ভবনটি নির্মাণে ব্যয় হবে ৪৩ লাখ টাকা। এতে তিনটি শ্রেণিকক্ষ, বিদ্যুৎ ও পয়ঃপ্রণালী ব্যবস্থাসহ অন্যান্য সুযোগ সুবিধা থাকবে।

বাংলাদেশ সময়: ১৪০৯ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৬
এজি/পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।