ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

আশুলিয়ায় ভুল চিকিৎসায় শিশুর মৃত্যু, পল্লী চিকিৎসক আটক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৯ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৬
আশুলিয়ায় ভুল চিকিৎসায় শিশুর মৃত্যু, পল্লী চিকিৎসক আটক

আশুলিয়ার জিরানী এলাকায় ভুল চিকিৎসায় ৯ বছর বয়সী এক শিশু  মৃত্যুর অভিযোগে মমতাজ হাসান নামে এক পল্লী চিকিৎসককে আটক করেছে পুলিশ। 

আশুলিয়া, সাভার: আশুলিয়ার জিরানী এলাকায় ভুল চিকিৎসায় ৯ বছর বয়সী এক শিশু মৃত্যুর অভিযোগে মমতাজ হাসান নামে এক পল্লী চিকিৎসককে আটক করেছে পুলিশ।  

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুর ১টার দিকে জিরানী বাজার এলাকার টেঙ্গুরী থেকে তাকে আটক করা হয়।

আটক মমতাজের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

মৃত শিশু নুরুজ্জামান ঠাঁকুরগাও জেলার হরিপুর থানার গেদ্রুগেছমত থানার জয়নাল আবেদীনের ছেলে। সে পরিবারের সঙ্গে টেঙ্গুরী এলাকার সুমন হাজীর বাসায় থাকতো।  

নুরুজ্জামান কোনাপাড়া টেঙ্গুরী দারুল উলূম ক্বওমী মাদ্রসার মক্তব শাখার শিক্ষার্থী ছিল। বাবা জয়নাল আবেদীন হকার ও মা মর্জিনা বেগম পোশাক শ্রমিক। তিন ভাই বোনের মধ্যে নুরু ছিল বড়।  

নিহতের বাবা জানান, কয়েকদিন ধরে নুরু ঠাণ্ডা, কাশিতে ভুগছিলেন। বুধবার (১৪ ডিসেম্বর) সন্ধ্যায় বেশি অসুস্থ হয়ে পড়ে। পরে পল্লী চিকিৎসক মমতাজকে বাসায় ঢেকে আনা হয়। এসময় অসুস্থ নুরুকে দুটি ইনজেকশন ও ওষুধ প্রয়োগ করা হলে অবস্থার অবনতি ঘটে। পরে রাতেই গণস্বাস্থ্য কেন্দ্রে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মহিদুল ইসলাম বাংলানিউজকে জানান, শিশু মৃতুর অভিযোগে পল্লী চিকিৎসককে আটক করা হয়েছে। পরে ঘটনাস্থলে গিয়ে সন্দেহভাজন পল্লী চিকিৎসককে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। প্রমাণ পেলে আইনগতভাবে ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৫৫৬ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৬
পিসি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।