ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

হাতীবান্ধা সীমান্তে বাংলাদেশিকে ধরে নিয়ে গেছে বিএসএফ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৫ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৬
হাতীবান্ধা সীমান্তে বাংলাদেশিকে ধরে নিয়ে গেছে বিএসএফ

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার বনচৌকী সীমান্ত থেকে মমিনুর রহমান (২৫) নামে এক বাংলাদেশি কৃষককে ধরে নিয়ে গেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)। 

লালমনিরহাট: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার বনচৌকী সীমান্ত থেকে মমিনুর রহমান (২৫) নামে এক বাংলাদেশি কৃষককে ধরে নিয়ে গেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)।  

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) সকাল ১১টার দিকে সীমান্তের ৯০৮নং মেইন পিলারের ৬ নম্বর সাব পিলার এলাকায় ক্ষেতে কাজ করার সময় ভারতের কোচবিহার জেলার ধুমালখাতা বিএসএফ ক্যাম্পের সদস্যরা তাকে ধরে নিয়ে যায়।

 

আটক মমিনুর রহমান হাতীবান্ধা উপজেলার ভেলাগুড়ি ইউনিয়নের বনচৌকি গ্রামের ইউনুছ মুন্সীর ছেলে।

ভেলাগুড়ি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মহির উদ্দিন বাংলানিউজকে জানান, সকালে ওই সীমান্তের একটি ক্ষেতে কাজ করছিলেন মমিনুর। এসময় বিএসএফ সদস্যরা এক চোরাকারবারীকে ধাওয়া করতে এসে তাকে না পেয়ে কৃষক মমিনুরকে ধরে নিয়ে যায়।  

এ ঘটনায় বিজিবির পক্ষ থেকে বিএসএফের সঙ্গে যোগাযোগ চলছে। তাকে যেকোনো মুহুর্তে ফেরত দিতে পারে বলেও জানান ইউপি চেয়ারম্যান মহির উদ্দিন।

বর্ডার গার্ড বাংলাদেশ(বিজিবি) লালমনিরহাট ১৫ ব্যাটালিয়নের পরিচালক লে. কর্নেল আহম্মেদ বজলুর রহমান হায়াতীকে একাধিকবার ফোন করলেও তিনি রিসিভ করেন নি।  

বাংলাদেশ সময়: ১৬৩১ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৬
পিসি/
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।