ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সচিব হলেন প্রশান্ত কুমার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৬ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৬
সচিব হলেন প্রশান্ত কুমার

অতিরিক্ত সচিব প্রশান্ত কুমার রায়কে সচিব পদে পদোন্নতি দিয়েছে সরকার। বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) জনপ্রশাসন মন্ত্রণালয় তাকে পদোন্নতি দিয়ে পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব নিয়োগ দিয়েছে।

ঢাকা: অতিরিক্ত সচিব প্রশান্ত কুমার রায়কে সচিব পদে পদোন্নতি দিয়েছে সরকার।

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) জনপ্রশাসন মন্ত্রণালয় তাকে পদোন্নতি দিয়ে পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব নিয়োগ দিয়েছে।

অতিরিক্ত সচিব প্রশান্ত কুমার ভারপ্রাপ্ত সচিবের মর্যাদায় একই বিভাগে দায়িত্ব পালন করছিলেন।

পৃথক আদেশে বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের অবসরপ্রাপ্ত চেয়ারম্যান মো. মোজাম্মেল হককে তিন বছর মেয়াদে বাংলাদেশ পরমাণু শক্তি নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের সদস্য পদে চুক্তিভিত্তিক নিয়োগ প্রদান করা হয়েছে।

এছাড়া কমিশনের অবসরপ্রাপ্ত প্রধান প্রকৌশলী কাজী ওবায়দুল আউয়ালকে তিন বছর মেয়াদে বাংলাদেশ পরমাণু শক্তি নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের সদস্য পদে চুক্তি ভিত্তিক নিয়োগ প্রদান করা হয়।

আর এক আদেশে, অবসরোত্তর ছুটি ভোগরত পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার জেডএম আলতাফুর রহমানকে অবসর উত্তর ছুটি বাতিলের শর্তে ভূতাপেক্ষভাবে ২৪ আগস্ট অথবা যোগদানের তারিখ থেকে পরবর্তী দুই বছরে মেয়াদে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের তদন্ত সংস্থার সহকারী পরিচালক পদে চুক্তিভিত্তিক নিয়োগ প্রদান করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৫২ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৬
এমআইএইচ/বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।