ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মির্জাপুরে ট্রাকচাপায় বাবা-ছেলে নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৫ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৬
মির্জাপুরে ট্রাকচাপায় বাবা-ছেলে নিহত

টাঙ্গাইলের মির্জাপুরে পল্লী বিদ্যুতের খুঁটিভর্তি ট্রাকের চাপায় বাবা ও ছেলে নিহত হয়েছেন। এরা হলেন-উপজেলার বাঁশতৈল ইউনিয়নের পাঁচগাঁও গ্রামের আবুল হোসেন (৫৫) ও তার ছেলে সিঙ্গাপুর প্রবাসী মো. শরীফ হোসেন (২৫)।

টাঙ্গাইল: টাঙ্গাইলের মির্জাপুরে পল্লী বিদ্যুতের খুঁটিভর্তি ট্রাকের চাপায় বাবা ও ছেলে নিহত হয়েছেন। এরা হলেন-উপজেলার বাঁশতৈল ইউনিয়নের পাঁচগাঁও গ্রামের আবুল হোসেন (৫৫) ও তার ছেলে সিঙ্গাপুর প্রবাসী মো. শরীফ হোসেন (২৫)।

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) বিকেল তিটনায় চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এর আগে সকাল ১১টায় গোড়াই-সখিপুর সড়কের উপজেলার গোড়াই ইউনিয়নের সৈয়দপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

উপজেলার বাঁশতৈল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুর রহমান মিল্টন বাংলানিউজকে জানান, সিঙ্গাপুর প্রবাসী আবুল হোসেনের ছেলে মো. শরীফ হোসেন সম্প্রতি ছুটিতে বাড়ি আসেন। বাড়িতে নতুন ঘর নির্মাণ করার জন্য সকালে বাবার সঙ্গে রড কিনতে গোড়াই বাজারে যান। সেখান থেকে রড কিনে তারা ট্রাকের ভেতর চালকের পাশে বসে বাড়ি ফিরছিলেন।

১১টার দিকে গোড়াই-সখিপুর সড়কের উপজেলার গোড়াই ইউনিয়নের সৈয়দপুর এলাকায় পৌঁছালে সামনে থাকা পল্লী বিদ্যুতের খুঁটি ভর্তি অপর একটি ট্রাক হঠাৎ পেছনের দিকে এসে রড ভর্তি ট্রাকের গ্লাস ভেঙে সজোরে ধাক্কা মারে। এতে ট্রাকের সামনে থাকা আবুল হোসেন ও শরীফ গুরুতর আহত হন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে তাদের মৃত্যু হয়।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন বাংলানিউজকে জানান, ঘাতক ট্রাকটিকে আটক করা হলেও চালক পালিয়ে যায়। আইনি প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ১৭৫২ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।