ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বগুড়ায় উত্তরবঙ্গ মালিক শ্রমিক ঐক্য পরিষদের অভিষেক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৩ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৬
বগুড়ায় উত্তরবঙ্গ মালিক শ্রমিক ঐক্য পরিষদের অভিষেক ছবি: আরিফ জাহান - বাংলানিউজটোয়েন্টিফোর.কম

উত্তরাঞ্চলের ১৬ জেলার পণ্য পরিবহন মালিক শ্রমিকদের নিয়ে গঠিত উত্তরবঙ্গ ট্রাক, কাভার্ডভ্যান ও পিকআপ মালিক শ্রমিক ঐক্য পরিষদের নবগঠিত কার্যনির্বাহী পরিষদের অভিষেক অনুষ্ঠিত হয়েছে।

বগুড়া: উত্তরাঞ্চলের ১৬ জেলার পণ্য পরিবহন মালিক শ্রমিকদের নিয়ে গঠিত উত্তরবঙ্গ ট্রাক, কাভার্ডভ্যান ও পিকআপ মালিক শ্রমিক ঐক্য পরিষদের নবগঠিত কার্যনির্বাহী পরিষদের অভিষেক অনুষ্ঠিত হয়েছে।

 

 
বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) বিকেলে বগুড়া শহরের নূরানী মোড়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।


 
সংগঠনের সভাপতি মো. সামছুর রহমান মানিকের সভাপতিত্বে অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার (এসপি) মো. আসাদুজ্জামান।
 
তিনি বলেন, বগুড়ার সড়ক মহাসড়কে আইন-শৃঙ্খলা বাহিনীর কর্মকর্তারা অযথা কোন ট্রাক বা যানবাহন থামিয়ে হয়রানি করবে না। এরপরও অভিযোগ পেলে সঙ্গে সঙ্গে প্রশাসনিক ব্যবস্থা নেওয়া হবে।
 
পাশাপাশি পণ্য পরিবহনসহ যানবাহন মালিক শ্রমিকদেরকে যথাযথভাবে আইন মেনে চলারও আহ্বান জানান তিনি।
 
এর আগে প্রধান অতিথিকে সঙ্গে নিয়ে বেলুন উড়িয়ে অভিষেক অনুষ্ঠানের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন। পরে তিনি ১০১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির নেতাদের শপথ বাক্য পাঠ করান।
 
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- বিআরটিএ বগুড়া সার্কেলের সহকারী পরিচালক (এডি) কাজী মো. মুরসালিন, জেলা মোটর মালিক গ্রুপের আহ্বায়ক মঞ্জুরুল আলম মোহন, জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল লতিফ মণ্ডল, বগুড়া পৌরসভার এক নম্বর প্যানেল মেয়র ও জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সামছুদ্দিন শেখ হেলাল।
 
উত্তরবঙ্গ ট্রাক, কাভার্ডভ্যান ও পিকআপ মালিক শ্রমিক ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক আব্দুল মতিনের পরিচালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন কার্যকরী সভাপতি সাদরুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি শহিদুল ইসলাম, জেলা ট্রাক মালিক সমিতির সভাপতি আব্দুল মান্নান প্রমুখ।
 
বাংলাদেশ সময়: ২০৩৬ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৬
এমবিএইচ/এজি/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।