ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

খাগড়াছড়িতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নারী-শিশুসহ আহত ৫

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৩০ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৬
খাগড়াছড়িতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নারী-শিশুসহ আহত ৫ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

খাগড়াছড়ি স্টেডিয়ামে বিজয় দিবসের অনুষ্ঠানের জন্য বেলুন ফোলানোর সময় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নারী ও শিশুসহ পাঁচজন আহত হয়েছেন।

খাগড়াছড়ি: খাগড়াছড়ি স্টেডিয়ামে বিজয় দিবসের অনুষ্ঠানের জন্য বেলুন ফোলানোর সময় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নারী ও শিশুসহ পাঁচজন আহত হয়েছেন।

শুক্রবার (১৬ ডিসেম্বর) সকাল ৭টার দিকে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন-তুলসি রানী ঘোষ, পল্লব চৌধুরী (১২), ভবেন ত্রিপুরা (৪৫) পুলিশ সদস্য শাহিনুর রহমান (৩২) ও মো. ইসমাইল (২৮)। তাদের খাগড়াছড়ি সদর হাসপাতাল ও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খাগড়াছড়ি সদর হাসপাতালের ভারপ্রাপ্ত আবাসিক চিকিৎসক ডা. নয়ন ময় ত্রিপুরা বলেন, আহতদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এর মধ্যে দু’জনের পায়ে গুরুতর জখম রয়েছে।

এদিকে, খবর পেয়ে আহতদের দেখতে হাসপাতালে ছুটে যান স্থানীয় সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা, পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, পুলিশ সুপার মজিদ আলী প্রমুখ।

বাংলাদেশ সময়: ০৯২৭ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।