ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

শহীদদের শ্রদ্ধা জানাতে মুক্তির সোপানে মানুষের ঢল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫১১ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৬
শহীদদের শ্রদ্ধা জানাতে মুক্তির সোপানে মানুষের ঢল ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

পুষ্পার্ঘ অর্পণ করে স্বাধীনতার বীর শহীদদের আত্মার প্রতি শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে সিরাজগঞ্জে ৪৫তম মহান বিজয় দিবস উদযাপন শুরু হয়েছে।

সিরাজগঞ্জ: পুষ্পার্ঘ অর্পণ করে স্বাধীনতার বীর শহীদদের আত্মার প্রতি শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে সিরাজগঞ্জে ৪৫তম মহান বিজয় দিবস উদযাপন শুরু হয়েছে।

শুক্রবার (১৬ ডিসেম্বর ) রাত ১২.০১ মিনিটে ৩১ বার তোপধ্বনির পর শহরের বাজার স্টেশন এলাকায় মুক্তির সোপানে পুষ্পস্তবক অর্পণ করেন সংসদ সদস্য হাবিবে মিল্লাত মুন্না, সেলিনা বেগম স্বপ্না এমপি, জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দিকা ও পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ।

এরপর জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অন্যান্য সহযোগী সংগঠন এবং সিরাজগঞ্জ পৌরসভা, সম্মিলিত সাংস্কৃতিক জোট, সিরাজগঞ্জ প্রেসক্লাবসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের পক্ষ থেকে শহীদ বেদিতে শ্রদ্ধা নিবেদন করা হয়।

রাত সোয়া একটা পর্যন্ত শহীদ বেদিতে পুষ্পার্ঘ অর্পণ করেন সিরাজগঞ্জের সর্বস্তরের মানুষ। এ সময় মুক্তির সোপানে হাজারো মানুষের ঢল নামে। ফুলে ফুলে ছেয়ে যায় মুক্তির সোপান শহীদ মিনার।
বিজয় উৎসব উপলক্ষে সকালে শহীদ শামসুদ্দিন স্টেডিয়ামে কুচকাওয়াজ প্রদর্শন, বিজয় ৠালি, মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, সাংস্কৃতিক অনুষ্ঠান ছাড়াও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে পৃথক কাঙালি ভোজের আয়োজন করা হয়েছে।

এছাড়াও সম্মিলিত সাংস্কৃতিক জোটের উদ্যোগে বাজার স্টেশন স্বাধীনতা স্কয়ার চত্বরে ৭ দিনব্যাপী বিজয়োৎসব উদযাপন উপলক্ষে সংগীত ও নাটক প্রদর্শন চলছে।

বাংলাদেশ সময়: ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।