ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

টুঙ্গীপাড়ায় বঙ্গবন্ধুর মাজারে কেন্দ্রীয় আ’লীগের শ্রদ্ধা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫২৪ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৬
টুঙ্গীপাড়ায় বঙ্গবন্ধুর মাজারে কেন্দ্রীয় আ’লীগের শ্রদ্ধা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় মহান বিজয় দিবস উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজারে কেন্দ্রীয় আওয়ামী লীগের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।

গোপালগঞ্জ: গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় মহান বিজয় দিবস উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজারে কেন্দ্রীয় আওয়ামী লীগের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।

 

শুক্রবার (১৬ ডিসেম্বর) সকাল ১০টার দিকে বঙ্গবন্ধুর সমাধী সৌধের বেদীতে পুষ্পাঞ্জলি অর্পণ করে শ্রদ্ধা জানানো হয়।

এতে নেতৃত্ব দেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার লে. কর্নেল (অব.) ফারুক খান এমপি। পরে ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন নেতাকর্মীরা।

এ সময় উপস্থিত ছিলেন-কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুর রহমান এমপি, সংগঠনিক সম্পাদক বাহাউদ্দিন নাসিম এমপি, শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, ধর্ম বিষয়ক সম্পাদক শেখ মোহাম্মদ আব্দুল্লাহ, কেন্দ্রীয় কমিটির সদস্য আবুল হাসনাত আব্দুল্লাহ, কেন্দ্রীয় নেতা এস এম কামাল হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, গোপালগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মেয়র কাজী লিয়াকত আলী লেকু, টুঙ্গীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আব্দুল হালিম, সাধারণ সম্পাদক আবুল বাশার খায়ের, টুঙ্গীপাড়া পৌরসভার মেয়র শেখ আহম্মেদ হোসেন মির্জা, সাবেক উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, সাবেক পৌর মেয়র ইলিয়াস হোসেন সরদার, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগ নেতা অ্যাডভোকেট ইকবাল হোসেনসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা।

এর আগে গোপালগঞ্জ শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিনের নেতৃত্বে শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী, শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজ, জেলা পরিষদ, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, গোপালগঞ্জ পৌরসভা, গণপূর্ত বিভাগ, সরকারি বঙ্গবন্ধু কলেজ, জেলা আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, টুঙ্গীপাড়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন, টুঙ্গীপাড়া পৌরসভাসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সংস্কৃতিক সংগঠন ও স্কুল-কলেজের পক্ষে বঙ্গবন্ধুর মাজারে পুষ্পাঞ্জলি অর্পণ করে শ্রদ্ধা নিবেদন, ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাত করা হয়।

এছাড়া, সকালে শেখ কামাল ক্রিকেট স্টেডিয়ামে জাতীয় পতাকা উত্তোলন, কুচকাওয়াজ, শরীর চর্চা প্রদর্শনী ও ডিসপ্লে অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ১১২১ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৬
এজি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।