ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

উজিরপুরে অস্ত্র-গুলিসহ ২ ডাকাত আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৭ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৬
উজিরপুরে অস্ত্র-গুলিসহ ২ ডাকাত আটক বরিশাল

বরিশাল জেলার উজিরপুর উপজেলায় অস্ত্র ও গুলিসহ আন্তঃজেলা ডাকাত দলের দুই সদস্যকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে দেশীয় তৈরি দুইটি পাইপগান, চার রাউন্ড গুলি ও মাদ্রকদ্রব্য উদ্ধার করা হয়।

বরিশাল: বরিশাল জেলার উজিরপুর উপজেলায় অস্ত্র ও গুলিসহ আন্তঃজেলা ডাকাত দলের দুই সদস্যকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে দেশীয় তৈরি দুইটি পাইপগান, চার রাউন্ড গুলি ও মাদ্রকদ্রব্য উদ্ধার করা হয়।

 

আটক দুই ব্যক্তি হলেন, বানারীপাড়া উপজেলার কুলনাটিয়ারপাড় গ্রামের মো. নজরুল বেপারী (৪৫) ও কচুয়া গ্রামের নেজারত বালির ছেলে  হেমায়েত বালি (৩৭)। বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দিনগত রাতে ডাকাতির প্রস্ততকালে পুলিশ তাদের আটক করে।

উজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম সরোয়ার বাংলানিউজকে জানান, রাতে শিকারপুরে একটি ইটভাটায় ৮/১০ জন ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছেন, এমন খবর পেয়ে এসআই লুৎফর রহমান পুলিশের একটি দল নিয়ে ওই এলাকায় অভিযান চালায়। এ সময় ডাকাত সদস্যরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। পুলিশও আত্মরক্ষার্থে আট রাউন্ড গুলি করে। এতে ডাকাত দলের অন্য সদস্যরা পালিয়ে গেলেও পুলিশ আহত অবস্থায় নজরুল ও হেমায়েতকে আটক করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা বিভিন্ন এলাকায় ডাকাতির সঙ্গে সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন। তাদের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি, অস্ত্র আইন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক তিনটি মামলা করা হয়েছে বলেও জানান ওসি।

বাংলা‌দেশ সময়: ১৪২৪ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৬
এমএস/এজি/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।