ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নাগেশ্বরীতে মুক্তিযুদ্ধের স্মৃতিভাস্কর্যের ভিত্তিপ্রস্তর স্থাপন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৫ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৬
নাগেশ্বরীতে মুক্তিযুদ্ধের স্মৃতিভাস্কর্যের ভিত্তিপ্রস্তর স্থাপন

মহান বিজয় দিবসে নাগেশ্বরীতে মুক্তিযুদ্ধের স্মৃতিভাস্কর্য নির্মাণকাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। এটিই হবে নাগেশ্বরীতে মুক্তিযুদ্ধের প্রথম ভাস্কর্য।

কুড়িগ্রাম: মহান বিজয় দিবসে নাগেশ্বরীতে মুক্তিযুদ্ধের স্মৃতিভাস্কর্য নির্মাণকাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। এটিই হবে নাগেশ্বরীতে মুক্তিযুদ্ধের প্রথম ভাস্কর্য।

শুক্রবার (১৬ ডিসেম্বর) দিবসের প্রথম প্রহরে ডিএম একাডেমি ফুটবল মাঠের পশ্চিম প্রান্তের নির্ধারিত স্থানে ফলক উন্মোচনের মধ্যে দিয়ে ভাস্কর্যের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়।
 
নাগেশ্বরীর মানুষের আর্থিক সহায়তায় উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের প্রচেষ্টায় ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবু হায়াত মো. রহমতুল্লাহর সার্বিক তত্ত্বাবধায়নে মুক্তিযুদ্ধের স্মৃতিভাস্কর্যটি নির্মাণ করছেন ভাস্কর অনিক রেজা।
 
এসময় উপস্থিত মুক্তিযোদ্ধা, উপজেলা প্রশাসন, উপজেলা চেয়ারম্যান, শিক্ষক, সাংবাদিক, শ্রমজীবীসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও পেশাজীবী হাজারো মানুষ। পরে সেখানে পুষ্পার্ঘ অর্পণ করে সর্বস্তরের মানুষ।

বাংলাদেশ সময়: ১৭৪৪ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।