ঢাকা, বুধবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

পাথরঘাটায় গৃহবধূর মরদেহ উদ্ধার

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৫৬ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৭
পাথরঘাটায় গৃহবধূর মরদেহ উদ্ধার

পাথরঘাটা (বরগুনা): বরগুনার পাথরঘাটা উপজেলা থেকে আয়শা বেগম (২৬) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২৫ ডিসেম্বর) দিবাগত মধ্য রাতে পৌর শহরের ৬ নম্বর ওয়ার্ডের আলমগীরের ভাড়াটিয়া বাসা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।   আয়শা উপজেলার আমড়াতলা গ্রামের ট্রলার তৈরির মিস্ত্রী আবুল কালামের স্ত্রী।

স্থানীয়রা জানায়, তাদের স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই কথা কাটাকাটি হতো।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মো. খবীর আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ৬ নম্বর ওয়ার্ডের আলমগীরের বাসায় আবুল কালাম ভাড়া থাকতেন। রাতের খাবার শেষে তারা ঘুমিয়ে পড়েন। একপর্যায়ে রাত ১২টার দিকে স্ত্রীকে পাশে না দেখে খুঁজতে শুরু করেন। পরে ঘরের বারান্দার আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় তাকে ঝুলতে দেখে পুলিশকে খবর দেন। পরে টহল পুলিশ মরদেহ উদ্ধার করে থানা নিয়ে আসে।

তিনি আরও জানান, পারিবারিক কলহের জের ধরেই এ ঘটনা ঘটে থাকতে পারে। এ ব্যাপারে পাথরঘাটা থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ বরগুনা সদর হাসপাতাল মর্গে পাঠনো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলেই ঘটনার আসল কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ০৯৫৪ ঘণ্টা, ২৬ ডিসেম্বর, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।