ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

নরসিংদীতে দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৯ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৯
নরসিংদীতে দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

নরসিংদী: পৌষের তীব্র শীতে বেশি ভোগান্তি পোহাতে হচ্ছে রেলস্টেশন কিংবা পথের ধারে থাকা মানুষেদের। পাতলা কম্বল কিংবা চাদর দিয়েই কোনোমতে শীত নিবারণের চেষ্টা তাদের।

দেশের সব জায়গার মতো নরসিংদীতেও বাস করছেন এমন অসহায়, দুস্থ মানুষ। এই শীতে তাদের উষ্ণতা দিতেই কাজ করে যাচ্ছে সামাজিক সংগঠন ‘আলোকিত নরসিংদী’।

রোববার (২৯ ডিসেম্বর) রাত ১০টার দিকে আলোকিত নরসিংদী সংগঠনের সভাপতি আবদুল্লাহ আল মামুন রাসেলের নেতৃত্বে সংগঠনের পক্ষ থেকে প্রায় অর্ধ শতাধিক ছিন্নমূল শিশু, নারী ও পুরুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন- নরসিংদী ডায়াবেটিক হাসপাতালের সিনিয়র মেডিক্যাল অফিসার ডা. নূরুল্লাহ আল মাসুদ, ব্যবসায়ী তানিমসহ সংঘটনের সদস্যরা।

সংগঠনের সভাপতি আবদুল্লাহ আল মামুন রাসেল বাংলানিউজকে বলেন, শীতের রাতে শীতবস্ত্র ছাড়া অনেক কষ্টে স্টেশনে তারা রাত কাটায়। তাদের কষ্ট লাঘব করার জন্য আমরা শীতবস্ত্র বিতরণ করেছি। পর্যায়ক্রমে আমরা জেলার গরিব, দুস্থ ও প্রতিবন্ধীদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করবো।

বাংলাদেশ সময়: ০২৪৮ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৯
এসএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।