ঢাকা, শুক্রবার, ৪ ভাদ্র ১৪২৯, ১৯ আগস্ট ২০২২, ২০ মহররম ১৪৪৪

জাতীয়

ফেনীর দুর্ধর্ষ সন্ত্রাসী বুলি গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৯ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৯
ফেনীর দুর্ধর্ষ সন্ত্রাসী বুলি গ্রেফতার

ফেনী: ফেনীর সদর উপজেলার ধলিয়া ইউনিয়নের দুর্ধর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী রসুল আহাম্মদ বুলিকে (৪০) গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

সোমবার (৩০ ডিসেম্বর) ভোরে ধলিয়া বাজারের একটি খাল পাড়ের মাচাং ঘর থেকে অস্ত্র ও বোমা তৈরি সরঞ্জামসহ তাকে  গ্রেফতার করা হয়।

ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনজিত কুমার বড়ুয়া বাংলানিউজকে বলেন, বুলি তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী।

তার বিরুদ্ধে ফেনী, কুমিল্লা ও চট্টগ্রামে ডাকাতি, অস্ত্র, চাঁদাবাজি ও মাদকসহ ১৬টি মামলা বিচারাধীন। তিনি ধলিয়া ইউনিয়নের মাঝির পাড়া সাকিনের হোসেন আহাম্মদের ছেলে।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ভোরে বুলিকে গ্রেফতারে ধলিয়ায় অভিযান চালায় গোয়েন্দা পুলিশের একটি দল। এসময় বাজারের দক্ষিণ-পূর্ব পাশের একটি খালের পাড়ের অবস্থিত মাচাং ঘর থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে একটি একনলা বন্দুক, ৫ রাউন্ড গুলি, দু’টি লম্বা কিরিচ, দু’টি তালা ভাঙ্গার যন্ত্র, বোমা তৈরির উপকরণ ও স্কচটেপ উদ্ধার করে পুলিশ।

তাকে আদালতে পাঠানো হচ্ছে। গোয়েন্দা পুলিশ তার বিরুদ্ধে সাতদিনের রিমান্ড চেয়ে আবেদন করবে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৫০৪ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৯
এসএইচডি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa