ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণ, ২ সহযোগী আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০২২
স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণ, ২ সহযোগী আটক

রাজশাহী: রাজশাহীর মোহনপুর উপজেলায় ১০ম শ্রেণির এক ছাত্রীকে (১৬) অপহরণের পর ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনার পর মূল অভিযুক্ত পালাতে পারলেও দুই সহযোগীকে আটক ও ভিকটিমকে উদ্ধার করেছে পুলিশ।

আটকরা হলেন- আশরাফুল ইসলাম বাবু (৪৪) ও মোক্তার হোসেন (৩৫)। অপহরণের ৪৮ ঘণ্টা পর রাজশাহী মহানগর এলাকা থেকে ওই স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদুল ইসলাম বাংলানিউজকে বলেন, এ ঘটনায় সোমবার (৭ ফেব্রুয়ারি) রাতেই ওই ছাত্রীর মা বাদী হয়ে তিনজনকে আসামি করে থানায় মামলা করেছেন।

মামলায় তিনি অভিযোগ করেন, তার স্কুলপড়ুয়া মেয়ে প্রাইভেট পড়ার জন্য যাওয়া-আসার পথে উপজেলার নওনগর গ্রামের শামসুল প্রামানিকের বিবাহিত ছেলে ইমরান প্রামানিক (৪০) প্রায়ই উত্ত্যক্ত করতো। এই কাজে সহযোগিতা করতো একই গ্রামের আশরাফুল ইসলাম ও মোক্তার হোসেন। গত ৫ ফেব্রুয়ারি সকাল  ৯টার দিকে প্রাইভেট পড়ে বাসায় ফেরার পথে ইমরান প্রামানিক ও তার সহযোগী আশরাফুল ইসলাম বাবু এবং মোক্তার হোসেন তার মেয়েকে অপহরণ করে রাজশাহী শহরে নিয়ে যায়। সেখানে তাকেআটকে রেখে ধর্ষণ করে ইমরান।

এদিকে মামলার পর রাজশাহী মহানগর এলাকায় অভিযান চালিয়ে সোমবার ওই ছাত্রীকে উদ্ধার এবং ওই রাতেই উপজেলার বাকশিমইল গ্রাম থেকে এজাহারভুক্ত আসামি আশরাফুল ইসলাম বাবু ও মোক্তার হোসেনকে আটক করে করে মোহনপুর থানা পুলিশ। তবে মূল আসামি ইমরান এখনও পলাতক রয়েছেন।

মোহনপুর থানার ওসি তৌহিদুল ইসলাম বলেন, জিজ্ঞাসাবাদ শেষে মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে আটকদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। নির্যাতনের শিকার ওই ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য মঙ্গলবার সকালে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। মূল আসামিকে গ্রেফতারে চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৫৫১ ঘণ্টা, ৮ ফেব্রুয়ারি, ২০২২
এসএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।