ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ছুরিকাঘাতে ব্যবসায়ীর মৃত্যু, দুই ছিনতাইকারী আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২২
ছুরিকাঘাতে ব্যবসায়ীর মৃত্যু, দুই ছিনতাইকারী আটক সিসিটিভি ফুটেজ দেখে ছুরিকাঘাতকারী দুজনকে শনাক্ত করেছে পুলিশ

ঢাকা: রাজধানীর সায়েদাবাদে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে মোশারফ হোসেন নামে এক ব্যবসায়ীর মৃত্যুর ঘটনায় দুই ছিনতাইকারীকে আটক করেছে যাত্রাবাড়ী থানা পুলিশ। ঘটনার কয়েক ঘণ্টার মধ্যেই সজীব (২০) ও শাকিল (২০) নামে দুই ছিনতাইকারীকে আটক করা হয়েছে।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, ঘটনার সময়ের সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে ছিনতাইকারী দুজনকে শনাক্ত করা হয়। তাদের ওই পোশাকেই রাজধানীর গেণ্ডারিয়া এলাকা থেকে আটক করা হয়েছে।

রোববার (২০ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ৪টার দিকে সায়েদাবাদের দয়াগঞ্জে ছিনতাইকারীরা মোশারফ হোসেন (৪৫) নামে ওই কাঁচামাল ব্যবসায়ীকে ছুরিকাঘাত করেন। মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত মোশারফ হোসেনের বাড়ি গোপালগঞ্জের মোকসেদপুর উপজেলার গঙ্গারামপুর গ্রামে। তার বাবার নাম হারুন অর রশিদ।

হাসপাতালে নিয়ে যাওয়া স্বজন শাহ জামাল জানান, মোশারফ গেন্ডারিয়া ঘুন্টিঘর এলাকায় থাকতেন। আদা, হলুদ, মরিচ ফেরি করতেন তিনি। রোববার ফজরের আজানের আগে বাসা থেকে কাজে বের হন। এর কিছুক্ষণ পর কয়েকজন রিকশাচালক তাকে রক্তাক্ত অবস্থায় ঘুন্টিঘরের বাসায় নিয়ে আসেন। পরে স্বজনরা দ্রুত মোশারফকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে নেওয়ার পরপরই চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন:
সায়েদাবাদে ছিনতাইকারীর ছুরিকাঘাতে ব্যবসায়ী নিহত

বাংলাদেশ সময়: ২০০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২২
এজেডএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।