ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ক্রিকেট খেলা নিয়ে তর্ক, যুবককে পিটিয়ে হত্যা!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২২
ক্রিকেট খেলা নিয়ে তর্ক, যুবককে পিটিয়ে হত্যা! প্রতীকী

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের মুসলিমনগরে ক্রিকেট খেলা নিয়ে বিবাদের জেরে রবিন (২০) নামে এক যুবককে পিটিয়ে ও ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় তাৎক্ষণিকভাবে ৪ যুবককে আটক করা হয়েছে।

আটকরা হলেন—বিল্লাল, মুন্না, শাওন ও অনিক।

সোমবার (২১ ফেব্রুয়ারি) রাতে মৃত অবস্থায় রবিনকে শহরের ভিক্টোরিয়া হাসপাতালে নেওয়া হয়। নিহত যুবক মুসলিমনগর এলাকার ইমাম হোসেন ভান্ডারীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ক্রিকেট খেলাকে কেন্দ্র করে অজ্ঞাত কয়েকজন যুবকের সঙ্গে রবিনের তর্ক হয়। ওই যুবকরা রবিনকে পিটিয়ে ও পিঠে ছুরিকাঘাত করে পালিয়ে যান। এর পর স্থানীয় লোকজন রবিনকে উদ্ধার করে শহরের ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে যান।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সাবিনা ইয়াসমিন জানান, রবিনকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছে। তার শরীরের ভিবিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

রবিনের চাচা মনির হোসেন জানান, কী নিয়ে কার সঙ্গে বিরোধ হয়েছে, তা কিছুই জানি না। খবর পেয়ে হাসপাতালে এসে রবিনের মৃতদেহ দেখেছি। রবিন তার বাবা-মায়ের একমাত্র ছেলে। তার ছোট দুই বোন রয়েছে। রবিন ফতুল্লার শাসনগাঁও এলাকায় বিসিকনগরীতে তার মামা শাহিনের খাবার হোটেলে কাজ করতেন।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান জানান, জিজ্ঞাসাবাদের জন্য তাৎক্ষণিকভাবে ৪ জনকে আটক করা হয়েছে। বিষয়টির তদন্ত চলছে, পরে বিস্তারিত জানানো হবে।

ভিক্টোরিয়া হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ফরহাদ জানান, রবিন নামে এক যুবককে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। খেলার মাঠে সংঘর্ষে তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন তাকে নিযে আসা লোকজন। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ২১১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২২
এমআরপি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।