ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গোপালগঞ্জে চাচা-ভাতিজার হাত-পায়ের রগ কেটে দেওয়ার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৯ ঘণ্টা, মার্চ ৩, ২০২২
গোপালগঞ্জে চাচা-ভাতিজার হাত-পায়ের রগ কেটে দেওয়ার অভিযোগ

গোপালগঞ্জ: পূর্ব শত্রুতার জের ধরে গোপালগ‌ঞ্জে প্রতিপ‌ক্ষের বিরু‌দ্ধে চাচা-ভাতিজার হাত-পায়ের রগ কেটে দেওয়ার অভিযোগ উঠেছে।  

বুধবার (২ মার্চ) সন্ধ্যায় সদর উপজেলার জয়নগর গ্রামের মধুমতি নদীর পাড়ে এ ঘটনা ঘটে।

আশঙ্কাজনক অবস্থায় ভা‌তিজা অহিদ শেখ (৩৫) ও তার চাচা হাসমত আলী শেখ‌কে (৬০) খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।  

আহত অহিদ শেখের চাচাতো ভাই মহিউদ্দিন শেখ জানান, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে জয়নগর গ্রামের লিটু শেখ ও ওলিয়ার শিকদার গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। বুধবার সন্ধ্যার পর লিটু শেখের গ্রুপের টুকু শেখের ছেলে অহিদ ও অহিদের চাচা হাসমত আলী শেখ একই গ্রামের সোহাগ ইটভাটার কাছে গেলে তাদের ওপর প্রতিপক্ষের লোকজন হামলা চালান। এসময় হামলাকারীরা অস্ত্র দিয়ে কুপিয়ে তাদের গুরুতর আহত করেন। একপর্যায়ে তারা অহিদ শেখের দুই হাত ও দুই পায়ের রগ কেটে দেন ও মাথায় কোপান। আর তার চাচা হাসমত আলী শেখের এক পায়ের রগ কেটে চলে যান তারা। এদিকে এ ঘটনার পর এলাকায় উত্তেজনা বিরাজ করায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক সাব্বির রহমান বলেন, লিটু শেখ ও ওলিয়ার শিকদার গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্বের জেরে এ ঘটনাটি ঘটেছে। এ বিষয়ে আমরা তদন্তে নেমেছি।

বাংলাদেশ সময়: ১০৪৮ ঘণ্টা, মার্চ ৩, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।