ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

বিয়েতে নাচ-গানকে কেন্দ্র করে ছুরিকাঘাত, নিহত ১

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৯ ঘণ্টা, মার্চ ৭, ২০২২
বিয়েতে নাচ-গানকে কেন্দ্র করে ছুরিকাঘাত, নিহত ১ বিয়েতে নাচ-গানকে কেন্দ্র করে ছুরিকাঘাত, নিহত ১

কুড়িগ্রাম: কুড়িগ্রামে বিয়ে বাড়িতে কনের বিদায়ের সময় আনন্দ উল্লাসকে কেন্দ্র করে ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে। এতে বরপক্ষের এক যুবক নিহত হয়েছেন।

সোমবার (৭ মার্চ) সকালে কুড়িগ্রাম পৌরসভার পুরাতন রেলস্টেশন সংলগ্ন মেথরপট্টিতে এই ঘটনা ঘটে।

নিহত ওই যুবকের নাম রাহুল বাস্ফর (১৮)। তিনি গাইবান্ধা জেলার কাচারীবাজার এলাকার প্রদীপ বাস্ফরের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার রাতে গাইবান্ধা থেকে বর পক্ষের শতাধিক নারী-পুরুষ বিয়ে বাড়িতে আসে। রাতভর নানা আনুষ্ঠানিকতার পর সকালে কনের বিদায়ের সময় আনন্দ উল্লাসকে কেন্দ্র করে কনেপক্ষের বাড়ির পাশের এক প্রতিবেশীর সঙ্গে রাহুলের বাকবিতন্ডা হয়। বাকবিতন্ডা এক পর্যায়ে সংঘর্ষে রূপ নেয় এবং সংঘর্ষের মধ্যে রাহুলকে ছুরিকাঘাত করা হয়।

বরপক্ষের বিজয় (৫০) ও রাজিন (৩৫) বলেন, রাতভর গান ও নাচ চলার পর আমরা কয়েকজন বিয়ে বাড়ীর প্যান্ডেলে ঘুমাচ্ছিলাম। হঠাৎ চেঁচামেচির শব্দ শুনে জেগে দেখি দু’পক্ষের মধ্যে সংঘর্ষ চলছে।

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. শাহরিয়ার বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, বিয়ে বাড়ির অনুষ্ঠানে নাচা-নাচিকে কেন্দ্র করে এ ঘটনা ঘটছে। ঘটনার সঙ্গে জড়িত এক জনকে শনাক্ত করা হয়েছে। তবে তদন্তের স্বার্থে এখনই তার নাম পরিচয় বলা সম্ভব হচ্ছে না।

বাংলাদশে সময়: ১২৩৯ ঘণ্টা, মার্চ ০৭, ২০২২
এফইএস/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad