ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

বিয়ে বাড়িতে খুনের ঘটনায় মামলা, গ্রেফতার ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৫ ঘণ্টা, মার্চ ৮, ২০২২
বিয়ে বাড়িতে খুনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ বিয়ে বাড়িতে খুনের ঘটনায় মামলা, গ্রেফতার ১

কুড়িগ্রাম: কুড়িগ্রাম শহরের পুরাতন রেলওয়ে স্টেশন সংলগ্ন হরিজন পল্লীর বিয়ে বাড়িতে ছুরিকাঘাতে কিশোর খুনের ঘটনায় এক জনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (৭ মার্চ) বিকেলে অভিযান চালিয়ে মামলার এজাহারভুক্ত প্রধান আসামি বিজয় বাশফোরকে আটক করা হয়।

বিজয় ওই হরিজন পল্লীর জগদীশ বাশফোরের ছেলে। আর নিহত রাহুল বাশফোর (১৮) গাইবান্ধা শহরের কাচারীবাজার এলাকার প্রদীপ বাশফোরের ছেলে এবং বরের খালাতো ভাই।

জানা গেছে, নিহত কিশোরের বাবা সোমবার দুপুরে ৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ২ জনসহ ৭ জনকে আসামি করে কুড়িগ্রাম সদর থানায় একটি মামলা দায়ের করেছেন। এরপর বিজয়কে আটক করেছে পুলিশ।

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. শাহরিয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, হত্যার সঙ্গে জড়িত বিজয় বাশফোর নামে এক জনকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

প্রসঙ্গত, কুড়িগ্রাম শহরের পুরাতন রেলওয়ে স্টেশন সংলগ্ন হরিজন পল্লীতে সুমন হরিজনের মেয়ে অন্তরা রানীর (১৬) সঙ্গে গাইবান্ধা জেলা সদরের কাচারীপাড়ার স্বপনের ছেলে রনির বিয়ের অনুষ্ঠান চলছিল।  কন্যা বিদায়ের সময় উভয়পক্ষের লোকজনের মধ্যে কথা কাটাকাটির জেরে রাহুলকে ছুরিকাঘাতে হত্যা করা হয়।

***বিয়েতে নাচ-গানকে কেন্দ্র করে ছুরিকাঘাত, নিহত ১

বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, মার্চ ০৭, ২০২২
এফইএস/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।