ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

কুড়িগ্রামে নিজ বাড়িতে কলেজ শিক্ষকের ঝুলন্ত মরদেহ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৯ ঘণ্টা, মার্চ ৯, ২০২২
কুড়িগ্রামে নিজ বাড়িতে কলেজ শিক্ষকের ঝুলন্ত মরদেহ

কুড়িগ্রাম: কুড়িগ্রামে সিলিং ফ্যানের হুকের সঙ্গে ফাঁস দেওয়া অবস্থায় আবু তাহের (৫৬) নামের এক কলেজ শিক্ষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (০৯ মার্চ) দুপুরে শহরের কেন্দ্রীয় বাসস্ট্যান্ড গোরস্থান পাড়া এলাকার নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত আবু তাহের জয়পুরহাট জেলার পাঁচবিবি সরকারি কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান হিসেবে কর্মরত ছিলেন।

নিহতের স্ত্রী নাদিরা বেগম কুড়িগ্রাম জেলার চর বজরা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা। দুই ছেলের মধ্যে বড় ছেলে সেনাবাহিনীর লেফটেন্যান্ট এবং ছোট ছেলে এইচএসসি পাশ করেছেন।

পুলিশ জানায়, নিজ বাড়িতে স্ত্রী নাদিরা বাসার চতুর্থ তলায় রুটি বানাচ্ছিলেন আর আবু তাহের বাসার ছাদে পায়চারি করছিলেন। পরে নিহতের স্ত্রী তার কোনো সাড়া শব্দ না পেয়ে দোতলার বসত ঘরে গিয়ে সিলিং ফ্যানের হুকে ঝুলতে দেখে চিৎকার শুরু করেন। নাদিরার চিৎকারে স্থানীয়রা ছুটে আসেন ও পুলিশে খবর দেন। পরে কুড়িগ্রাম সদর থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে।

কুড়িগ্রাম সদর থানার উপ-পরিদর্শক (এসআই) জিয়াউর রহমান বাংলানিউজকে জানান, নিহত ব্যক্তিকে সিলিং ফ্যানের হুকের সঙ্গে গলায় রশি পেঁচানো ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে। ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে।

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. শাহরিয়ার বাংলানিউজকে জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্তের পর আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬৫৯ ঘণ্টা, মার্চ ০৯, ২০২২
এফইএস/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।