ঢাকা, সোমবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

জাতীয়

রংপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৯ ঘণ্টা, মার্চ ১৮, ২০২২
রংপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২ দুর্ঘটনাকবলিত ট্রাক।

রংপুর: রংপুরের মিঠাপুকুরে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও ছয়জন।

 
শুক্রবার (১৮ মার্চ) সকাল সাড়ে ৬টার দিকে রংপুর-ঢাকা মহাসড়কের শঠিবাড়ী এলাকায় আশা এলপিজি ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।  

আহতদের উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) ও মিঠাপুকুর উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে এখনো হতাহতদের পরিচয় পাওয়া যায়নি।

মিঠাপুকুর ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, শুক্রবার সকালে ঢাকা থেকে ছেড়ে আসা মায়ের দোয়া পরিবহন নামে যাত্রীবাহী একটি বাস শঠিবাড়ী আশা এলপিজি ফিলিং স্টেশনের সামনে পৌঁছালে রংপুর থেকে আসা আলু বোঝাই একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাকচালক ও বাসের এক যাত্রী ঘটনাস্থলেই মারা যান। গুরুতর আহত অবস্থায় ছয়জনকে উদ্ধার করে মিঠাপুকুর স্বাস্থ্য কমপ্লেক্স ও রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।  

মিঠাপুকুর ফায়ার সার্ভিসের ওয়্যারহাউজ ইন্সপেক্টর রবিউল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পাওয়া মাত্র ঘটনাস্থলে গিয়ে দুইজনকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়েছে। ছয়জনকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের পরিচয় শনাক্ত করা এখনো সম্ভব হয়নি।

বড়দড়গাহ হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাজাহান আলী এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

বাংলাদেশ সময়: ১৩১৬ ঘণ্টা, মার্চ ১৮, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।