ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

জাতীয়

মাধবপুরে ট্রাকচাপায় ইজিবাইকের চালকসহ নিহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৫ ঘণ্টা, মার্চ ১৯, ২০২২
মাধবপুরে ট্রাকচাপায় ইজিবাইকের চালকসহ নিহত ৩

হবিগঞ্জ: হবিগঞ্জের মাধবপুর থানা এলাকায় ট্রাকচাপায় ব্যাটারিচালিত ইজিবাইকের চালকসহ তিনজন নিহত হয়েছেন।  

শনিবার (১৯ মার্চ) সকালের দিকে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া জেলার বারচান্দুরা গ্রামের নফিল উদ্দিনের ছেলে মফিজুল ইসলাম (২৮), পূর্ব মাধবপুর গ্রামের মৃত খালেক মিয়ার ছেলে ইজিবাইক চালক সামাদ মিয়া (৩৫) ও মুরাদপুর গ্রামের মালেক মিয়ার ছেলে আনসু মিয়া (৪৫)।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুর রাজ্জাক বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, সকাল ৭টার দিকে ঢাকা থেকে সিলেটগামী একটি ট্রাক মাধবপুর থানা এলাকায় বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী ইজিবাইকটিকে চাপা দেয়। এতে ইজিবাইকটি দুমড়ে-মুচড়ে ঘটনাস্থলেই যাত্রী মফিজুল নিহত হন। গুরুতর আহন হন ইজিবাইক চালক সামাদ ও যাত্রী আনসু। আহত দু’জনকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। অবস্থা আশঙ্কাজনক দেখে কর্তব্যরত চিকিৎসক তাদের সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। এর মধ্যে সিলেট হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয় সামাদের। আর সিলেট হাসপাতালে নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় মারা যান আনসু মিয়া।

দুর্ঘটনার পর স্থানীয়দের মধ্যে উত্তেজনা দেখা দিলে মহাসড়কে যানজট সৃষ্টি হয়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে দুর্ঘটনার পরই চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।

বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, মার্চ ১৯, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।